জীবনসঙ্গী হিসেবে যেমন ছেলে চান জয়া

জীবনসঙ্গী হিসেবে যেমন ছেলে চান জয়া

সম্প্রতি জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের কিছু আবেদনময়ী ছবি তুমুল উষ্ণতা ছড়াচ্ছে অনলাইনে। ছবিতে জয়াকে আকর্ষণীয়া কিন্তু বিষাদাচ্ছন ভঙ্গিতে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। তা নিয়ে ভক্তদের মনে প্রশ্নই উঁকি দিচ্ছে যে, প্রিয় নায়িকা কি একাকিত্বে ভুগছেন?

এই প্রশ্নের উত্তর পাওয়া গেছে গত ১৫ মার্চ ভারতের প্রভাবশালী ইংরেজি দৈনিক ইন্ডিয়ান এক্সপ্রেসের বিনোদন ও লাইফস্টাইলভিত্তিক ম্যাগাজিন ‘ইনডালজ’ এ জয়াকে নিয়ে প্রকাশিত প্রতিবেদনে। যে প্রতিবেদনে নানা বিষয় কথা বলেন জয়া।

প্রতিবেদনে জয়া বলেন, অবসর সময় তার পোষা কুকুর ক্লেওর সঙ্গে কাটাতে পছন্দ তার। শুটিংয়ের ব্যস্ততা না থাকলে নিজের মধ্যে থাকেন তিনি। নিজেকে নিয়ে ব্যস্ত থাকেন। বাগানের যত্ন নেন। নিজের আরও অনেক কিছু।

বিয়ের বিষয়ে কী ভাবছেন জানতে চাইলে জয়া বলেন, ‘এখনই ঘরোয়া পরিবেশে নিজেকে বেঁধে ফেলতে চাই না। আমি আরও কাজ করতে চাই। পরিবার থেকে বিয়ের চাপ দেওয়া হলেও আমি না শোনার ভান করি।’

জীবনসঙ্গী হিসেবে কেমন পাত্র চান, তাও বলেছেন জয়া।

তিনি বলেছেন, পাত্রের চেহারা কোনও বিষয় নয়। তবে বিচক্ষণ ও প্রতিশ্রুতিশীল হতে হবে। সৃজনশীল ব্যক্তির মূল্য বুঝতে হবে।

সম্প্রতি জয়া শেষ করেছেন ‘বিনি সুতোয়’ ছবির কাজ। এতে তার বিপরীতে আছেন ঋত্বিক চক্রবর্তী। ছবিটির ডাবিং বাকি। এ জন্য ক’দিন পর তিনি যাবেন কলকাতা। গত কয়েক দিন আগে জয়া আহসান অভিনীত ‘বিউটি সার্কাস’-এর ফার্স্টলুক প্রকাশ পেয়েছে। এতে সার্কাসকন্যা ‘বিউটি’ রূপে জয়ার প্রথম ঝলকই ইতোমধ্যে সাড়া ফেলেছে।