জন্মদিনে বিএমডব্লিউ পেয়েও অখুশি, ফেলে দিলেন নদীতে

জন্মদিনে বিএমডব্লিউ পেয়েও অখুশি, ফেলে দিলেন নদীতে

ভারতীয় এক ব্যক্তি জন্মদিনে উপহার হিসেবে চেয়েছিলেন ব্রিটিশ বিলাসবহুল গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান জাগুয়ারের গাড়ি। কিন্তু এর পরিবর্তে তিনি উপহার হিসেবে পান আরেক বিলাসবহুল জার্মান গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান বিএমডব্লিউএর গাড়ি। কিন্তু পছন্দের উপহার না পাওয়ায় নতুন বিএমডব্লিউ গাড়ি নদীতে ফেলে দিয়েছেন ওই ব্যক্তি।

ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির এক প্রতিবেদনে অনুযায়ী, এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও প্রকাশিত হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, ভারতের উত্তরাঞ্চলীয় প্রদেশে হরিয়ানার একটি নদীতে বিএমডব্লিউ গাড়িটি ভেসে যাচ্ছে।


ভাসতে ভাসতে গাড়িটি নদীটির এক কিনারায় গিয়ে আটকে যায়। রাগের মাথায় গাড়িটি নদীতে ফেলে দেয়ার পর ওই ব্যক্তির রাগ কমে যায়। তিনি নদী তীর থেকে গাড়িটি উদ্ধার করার চেষ্টা করছেন। বিবিসি বলছেন, ওই ব্যক্তি স্থানীয় এক ভূস্বামীর ছেলে।

বিবিসি স্থানীয় গণমাধ্যমের বরাত দিয়ে জানিয়েছে, ভারতীয় পুলিশ ঘটনাটির তদন্ত শুরু করেছে। তবে ওই ব্যক্তি, তার পরিবার এবং যিনি উপহার হিসেবে বিএমডব্লিউ গাড়িটি দিয়েছেন তাদের কারও পরিচয় জানাতে পারেনি কোনো গণমাধ্যম।

বিএমডব্লিউ ব্রান্ডের যে মডেলের গাড়িটি নদীতে ফেলে দেয়া হয়েছে তার দাম ভারতীয় মুদ্রায় সাড়ে তিন মিলিয়ন রুপি। আর তার প্রত্যাশিত জন্মদিনের উপহার হিসেবে চাওয়া জাগুয়ারের দাম ভারতের বাজারে পাঁচ মিলিয়ন রুপি।