চায়ের দেশে যাত্রা শুরু করলো ভাইব্রেন্ট

চায়ের দেশে যাত্রা শুরু করলো ভাইব্রেন্ট

এবার চায়ের দেশ মৌলভীবাজারে যাত্রা শুরু করেছে দেশের অন্যতম শীর্ষ ফুটওয়্যার উৎপাদনকারী ব্র্যান্ড 'ভাইব্রেন্ট'। শনিবার (২ মার্চ) দুপুরে শহরের এম সাইফুর রহমান সড়কে শোরুমের উদ্বোধন করা হয়। 

গ্রাহকদের জন্য সকল পণ্যে ২০ শতাংশ উদ্বোধনী মূল্য ছাড় থাকছে । গ্রাহকদের সুবিধার্থে শোরুমেই ক্যাশ ক্রয় ছাড়াও ভিসা ও মাস্টার কার্ড গ্রহণ করা
হয়। অনলাইনের মাধ্যমেও ভাইব্রেন্টের সকল পণ্য গ্রাহক সেবায় অন্তর্ভূক্ত হয়েছে। 

উদ্বোধনী অনুষ্ঠানে ভাইব্রেন্টের হেড অব মার্কেটিং শেখ তানভীর তাপস, রিটেইল অপারেশন ম্যানেজার এস এম বেনজির সাকলাইন, ইউএস-বাংলা এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক মো. কামরুল ইসলাম, ইউএস-বাংলা গ্রুপের কর্মকর্তা ও স্থানীয় ব্যবসায়ী নেতারা উপস্থিত ছিলেন। 
ইতিমধ্যে সারাদেশে ১২টি শো-রুম নিয়ে এগিয়ে চলেছে ভাইব্রেন্ট। স্বল্পতম সময়ের মধ্যে একটি নিজস্ব ব্র্যান্ড পরিচিতি অর্জন করতে সক্ষম হয়েছে ভাইব্রেন্ট সামগ্রী। 

এর যাত্রা শুরুর পর থেকে গ্রাহকদের চাহিদা, রুচিশীলতা, আধুনিকতা ও আয়ের সক্ষমতার কথা বিবেচনায় রেখে প্রতিনিয়ত আধুনিক ডিজাইনের নারী-পুরুষ ও শিশুদের জন্য জুতার কালেকশন রাখছে শো-রুম গুলোতে। 

ইউএস-বাংলা গ্রুপের মহাব্যবস্থাপক (জনসংযোগ) কামরুল ইসলাম বলেন,  কম মূল্যে আধুনিকতার ছোঁয়া দিতেই ভাইব্রেন্টের পণ্যসামগ্রী দেশব্যাপী ছড়িয়ে দিতে বদ্ধপরিকর। 

ভাইব্রেন্ট সামগ্রীর মান ও দামের প্রতি বিশেষভাবে লক্ষ্য রেখে গ্রাহকদের উন্নত সেবা দিয়ে যাচ্ছে। এর পণ্যসামগ্রী নিজস্ব ফ্যাক্টরিতে উন্নত প্রযুক্তিতে তৈরি। এখানে কোনো প্রকার পিগ-স্কিন ব্যবহার করা হয় না। 
মৌলভীবাজার শহরের অন্যতম ব্যবসায়িক কেন্দ্র সাইফুর রহমান সড়কের শোরুমে সেবা পেতে ০১৭১১৪০৬৮৬৯ এই নম্বরে  যোগাযোগ করতে পারেন।