চারঘাটে ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তির মৃত্যু

চারঘাটে ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তির মৃত্যু

 রাজশাহীর চারঘাট উপজেলার সরদহ রেলওয়ে স্টেশনে ট্রেনে কাটা পড়ে হাবিবুর রহমান (৪৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

বুধবার (২৭ মার্চ) দুপুরে সরদহ রেলস্টেশনের প্ল্যাটফর্মের কাছেই এ দুর্ঘটনা ঘটে।

নিহত হাবিবুর রহমান পাশ্ববর্তী দুর্গাপুর উপজেলার কাঠালবাড়িয়া এলাকার মোজাহার আলীর ছেলে। বর্তমানে তার মরদেহ স্টেশনেই রয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে রাজশাহীর চারঘাট সরদেহ রেলওয়ে স্টেশনমাস্টার লুৎফর রহমান জানান, ঢাকা থেকে ছেড়ে যাওয়া রাজশাহীগামী সিল্কসিটি আন্তঃনগর ট্রেন দুপুরে সরদহ রেলওয়ে স্টেশন পার হওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে।

হাবিবুর রহমান স্টেশনের প্ল্যাটফর্ম হয়ে অসাবধানতা বসত রেললাইন পারাপারের সময় ট্রেনে কাটা পড়েন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। স্থানীয়দের ভাষ্যমতে হাবিবুর রহমান মাদকাসক্ত ছিলেন। যে কোনো কারণে চারঘাটের হলিদাগাছি হাটপাড়ায় এসেছিলেন। ফেরার পথে দুর্ঘটনার শিকার হন।

ঈশ্বরদী জিআরপি থানায় খবর দেওয়া হয়েছে। সেখান থেকে পুলিশ গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করেছে। বর্তমানে মরদেহটি পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলেও জানান সরদহ স্টেশনমাস্টার লুৎফর রহমান।

জানতে চাইলে ঈশ্বরদী জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুবীর দত্ত জানান, খবর পেয়ে বিকেলে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে পরিবারের কোনো অভিযোগ নেই। তাই আইনি প্রক্রিয়া শেষে বিকেলের মধ্যেই নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।