চাটমোহরে ২ জেএসসি ছাত্রীকে উত্যক্ত করায় বখাটের কারাদন্ড

চাটমোহরে ২ জেএসসি ছাত্রীকে উত্যক্ত করায় বখাটের কারাদন্ড

চাটমোহর(পাবনা)প্রতিনিধি : পাবনার চাটমোহরে দুই জেএসসি ছাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগে এক বখাটেকে ১৫ দিনের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার মহিলা ডিগ্রী কলেজ পরীক্ষা কেন্দ্রে উপজেলা সহকারী কমিশনার(ভূমি)ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ কতেখারুল ইসলাম এই দন্ড দেন। দন্ডপ্রাপ্ত বখাটে হলো উপজেলার বিলচলন ইউনিয়নের চর সেনগ্রামের রমজান আলীর ছেলে এনামুল হক রনি(১৮)।
সংশ্লিষ্ট সূত্র জানায়, জেএসসি পরীক্ষায় অংশ নেওয়া উপজেলার নিমাইচড়া ইউনিয়নের সমাজ করতকান্দি গ্রামের বাসিন্দা ও সমাজ আশরাফ জিন্দানী হাইস্কুল ও নিমাইচড়া বালিকা বিদ্যালয়ের দুইছাত্রী প্রতিদিন অটোভ্যানযোগে বাড়ি থেকে চাটমোহরে আসেন পরীক্ষা দেওয়ার জন্য।

] পথিমধ্যে চাটমোহর-হান্ডিয়াল সড়কের বওশা ব্রিজের উপর অবস্থান নিয়ে রনি ও তার বন্ধুরা ওই দুইছাত্রীর পিছু নিয়ে নানাভাবে উত্ত্যক্ত করতো। এ অবস্থায় বুধবার তারা বিষয়টি অভিভাবক ও শিক্ষকদের জানায়। বৃহস্পতিবারও রনি ও তার বখাটে বন্ধুরা ওই দুইছাত্রীর পিছু নিয়ে মহিলা ডিগ্রী কলেজ কেন্দ্রের সামনে এসে উত্যক্ত করে। এ সময় সেখান আগের থেকে অবস্থান নেয়া পুলিশ ও শিক্ষকরা রনিকে আটক করেন। অন্যরা পালিয়ে যায়। এ ঘটনার পর তাকে ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার(ভূমি) ইকতেখারুল ইসলাম বখাটে রনিকে ১৫ দিনের কারাদন্ড প্রদান করেন। একই সাথে ওই দুইছাত্রীর অভিভাবকদের পালিয়ে যাওয়া বখাটেদের বিরুদ্ধে থানায় মামলা করার পরামর্শ দেন।