চাঁপাইনবাবগঞ্জে হেরোইন-ফেনসিডিলসহ আটক ৪০

চাঁপাইনবাবগঞ্জে হেরোইন-ফেনসিডিলসহ আটক ৪০

চাঁপাইনবাবগঞ্জের পাঁচ উপজেলায় পুলিশ ও বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) মাদকবিরোধী অভিযান চালিয়ে হেরোইন, ফেনসিডিল ও ইয়াবাসহ ৪০ জনকে আটক করা করেছে। এসময় ৫০০ গ্রাম হেরোইন, ৭৩২ বোতল ফেনসিডিল ও ১০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা করেছে।

মঙ্গলবার (১১ জুন) জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জাহিদ বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সদর মডেল থানা পুলিশ শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৪৩০ বোতল ফেনসিডিল জব্দ করে। এছাড়া শিবগঞ্জ থানা পুলিশ পরিত্যক্ত অবস্থায় ২০০ বোতল ফেনসিডিল, গোমস্তাপুরে ৪ বোতল ফেনসিডিল ও ১০০ পিস ইয়াবা জব্দ করে।

এদিকে মাদকবিরোধী বিশেষ অভিযানে সোমবার (১০ জুন) দিনগত রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত চাঁপাইনবাবগঞ্জের পাঁচ উপজেলা থেকে ৪০ মাদককারবারি ও মাদকসেবীকে আটক করা হয়েছে। এরমধ্যে চাঁপাইনবাবগঞ্জ সদরে ১১ জন, শিবগঞ্জে আট জন, গোমস্তাপুরে ১৮ জন, নাচোলে দুই জন এবং ভোলাহাটে এক জন।

অন্যদিকে চাঁপাইনবাবগঞ্জ ৫৩ বিজিবি ব্যাটালিয়নের দু’টি অভিযানিক দল পৃথক অভিযান চালিয়ে ৫০০ গ্রাম হিরোইন এবং ৯৮ বোতল ফেনসিডিল জব্দ করেছে। তবে এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি বিজিবি।

বিজিবি ৫৩ ব্যাটালিয়ন অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সাজ্জাদ সারোয়ার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, পোলাডাঙ্গা সীমান্তের সীমান্ত পিলার ৪১/৯ থেকে বাংলাদেশের দেড়শ গজ ভেতরে কোদালকাঠি এলাকায় সোমবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে পরিত্যক্ত অবস্থায় ৫০০ গ্রাম হেরোইন জব্দ করে বিজিবি।

মাসুদপুর সীমান্তে অপর একটি বিজিবির অভিযানিক দল রাত আড়াইটার দিকে মনাকষা ইউনিয়নের ঠুঠাপাড়া এলাকায় অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় ৯৮ বোতল ফেনসিডিল জব্দ করে।