চাঁপাইনবাবগঞ্জে গৃহবধূর অগ্নিদগ্ধ লাশ উদ্ধার, হত্যার অভিযোগ

চাঁপাইনবাবগঞ্জে গৃহবধূর অগ্নিদগ্ধ লাশ উদ্ধার, হত্যার অভিযোগ

চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলায় এক গৃহবধূর অগ্নিদগ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত রশিদা বেগম (২৬) উপজেলার রামকৃষ্টপুর এলাকার মিজানুর রহমানের স্ত্রী। মঙ্গলবার সকালে ৮টার দিকে শ্বশুর বাড়ি থেকে রশিদার লাশ উদ্ধার করা হয় বলে চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ওসি সাবের রেজা আহমেদ জানান।

রশিদাকে আগুনে পুড়িয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছেন তার বোন তানজিলা খাতুন। তবে কি কারণে রাশিদাকে হত্যা করা হয়েছে সে বিষয়ে বিস্তারিত কিছু বলেননি তিনি। ওসি সাবের বলেন, প্রায় ১১ বছর আগে মিজানুরের সঙ্গে তার খালাতো বোন সদর উপজেলার আমনুরা কেন্দুল গ্রামের রইস উদ্দীনের মেয়ে রশিদার বিয়ে হয়। তাদের কোনো সন্তান না হওয়ায় মিজানুর দ্বিতীয় বিয়ে করতে চাইলে এ রশিদার তার দ্বন্দ্ব তৈরি হয়।

রশিদাকে অগ্নিদগ্ধ অবস্থায় সোমবার রাতে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে বলে জানান তিনি।

ওসি বলেন, সকালে খবর পেয়ে মিজানুরের বাড়ির একটি ঘর থেকে রশিদার লাশ উদ্ধার করা হয়। তবে মিজানুরসহ বাড়ির সব সদস্যরা পালিয়ে গেছে।      লাশ ময়নাতদন্তের হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে বলে এ পুলিশ কর্মকর্তা জানান।

এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে। চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের জরুরি বিভাগের ইনচার্জ আজিম উদ্দীন বলেন, সোমবার রাত পৌনে ৯টার দিকে অগ্নিদগ্ধ অবস্থায় রাশিদাকে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় সোয়া ৯টার দিকে তার মৃত্যু হয়।