চবিতে ছাত্রলীগের একাংশের ডাকে ধর্মঘট চলছে, বন্ধ শাটল ট্রেন

চবিতে ছাত্রলীগের একাংশের ডাকে ধর্মঘট চলছে, বন্ধ শাটল ট্রেন

নিজেদের তিন কর্মীকে মারধরের প্রতিবাদ ও শাখা ছাত্রলীগের সভাপতির পদত্যাগের দাবিতে ছাত্রলীগের একাংশের ডাকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অনির্দিষ্টকালের ধর্মঘট চলছে। ধর্মঘটের ফলে বন্ধ রয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শাটল ট্রেন চলাচল।  
চট্টগ্রাম রেলওয়ে ষোলমহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ জাকির হোসেন জানিয়েছেন, ছাত্রলীগের একটি পক্ষের অবরোধের কারণে রেলওয়ে কর্তৃপক্ষ ও বিশ্ববিদ্যালয় প্রশাসন শাটল ট্রেন চলাচল বন্ধ রাখে। 
এর আগে বুধবার (২২ জানুয়ারি) বিকেলে নিজেদের তিন কর্মীকে মারধরের ঘটনায় সন্ধ্যায় অবরোধের ডাক দেয় ছাত্রলীগের উপপক্ষ ‘বিজয়’। 
জানা যায়, বুধবার বিকেল চারটার দিকে ক্যাম্পাসের কেন্দ্রীয় খেলার মাঠে সিএফসির এক কর্মীকে মারধর করেন বিজয়ের কর্মীরা। এর জের ধরে বিকেল ৫টার দিকে সোহরাওয়ার্দী হলে গিয়ে বিজয়ের তিন কর্মীকে মারধর করেন সিএফসির নেতাকর্মীরা। 
অবরোধের বিষয়টি নিশ্চিত করে বিজয়ের নেতা ও সাবেক সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইলিয়াস জানান, অতর্কিতভাবে তাদের কর্মীদের ওপর হামলা চালিয়েছে সিএফসি। সিএফসির নেতা রেজাউল হকের নির্দেশে এই হামলা চালানো হয়। তাই রেজাউল হককে সভাপতির পদ থেকে বহিষ্কার ও হামলায় জড়িতদের শাস্তি না দেয়া পর্যন্ত অবরোধ চলবে। 
এদিকে এ ঘটনার পর ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।