চকরিয়ায় পাজেরোর ধাক্কায় ছাত্রলীগ নেতা নিহত

চকরিয়ায় পাজেরোর ধাক্কায় ছাত্রলীগ নেতা নিহত

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ায় পাজেরো জিপের ধাক্কায় পাভেল সবুজ (১৮) নামে এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। তিনি চকরিয়া পৌরসভার ৯নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

বুধবার (২৯ আগস্ট) বেলা সোয়া ১২টায় চকরিয়া উপজেলার ডুলহাজারা ইউনিয়নের দরগাহ গেইটে কক্সবাজার জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান জাহেদুল ইসলাম লিটুর মালিকানাধীন পাজেরো জিপের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে। এসময় নবীউল আরাফাত নামে আরো এক মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন।

নিহত যুবক চকরিয়া পৌরসভার ৯নং ওয়ার্ডের ডিঘর পানখালী গ্রামের জানে আলেমের ছেলে এবং একই ওয়ার্ডের ছাত্রলীগের সাধারণ সম্পাদক। আহত যুবকও একই গ্রামের শাহ আলমের ছেলে এবং একই ওয়ার্ডের ছাত্রলীগের সভাপতি।

প্রত্যক্ষদর্শী চকরিয়া আওয়ামী লীগ নেতা ওসমান বলেন, জেলা পরিষদ সদস্য লিটু নিজ গাড়িতে করে কক্সবাজার যাচ্ছিলেন। একই সময়ে বিপরীত দিকে মোটরসাইকেলে করে দুই যুবক চকরিয়ার পথে ছিল। এসময় বিপরীতমুখী দু'টি গাড়ির সংঘর্ষে মোটরসাইকেল আরোহীরা আহত হয়। পরে তাদের উদ্ধার মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে নেওয়া হয়। সেখানে একজনের মৃত্যু হয়েছে। অপরজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ার তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে রেফার করা হয়েছে।

মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতাল মেডিকেল অ্যাসিসটেন্ট সুমন  বলেন, আহত আসাদের অবস্থা আশঙ্কাজনক। যেকোন মুহূর্তে তার জীবন প্রদীপ নিভে যেতে পারে।

ডুলহাজারা হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক আলমগীর হোসাইন বলেন, জিপের মালিক জেলা পরিষদ সদস্য জাহেদুল লিটু। দুর্ঘটনা কবলিত গাড়ি দু'টিই জব্দ করা হয়েছে।