ঘোড়াঘাটে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাত গ্রেফতার

ঘোড়াঘাটে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাত গ্রেফতার

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ঘোড়াঘাটে ডাকাতির প্রস্তুতিকালে চার ডাকাতকে গ্রেফতার করেছে থানা পুলিশ। বৃহস্পপতিবার দিবাগত রাত দেড়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে থানার অফিসার ইনচার্জ আমিরুল ইসলামের নেতৃত্বে পুলিশ ডাকাতির প্রস্তুতিকালে দেশী অস্ত্রসহ ৪ ডাকাতকে গ্রেফতার করে। এ ব্যাপারে ঘোড়াঘাট থানায় মামলা হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, উপজেলার বেলোয়া আদিবাসী প্রাথমিক বিদ্যালয়ের পার্শ্বে ডাকাত দল ডাকাতির উদ্দেশ্যে একত্রিত হয়ে প্রস্তুতি নিচ্ছিল। পুলিশ  এ সংবাদ নিশ্চিত হয়ে ডাকাত দলকে ঘিরে ফেলে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল পালানোর চেষ্টা করলে এসআই সাইফুল ও এসআই মোজাফ্ফর সঙ্গীয় ফোর্সসহ তাদের আটক করতে সক্ষম হয়। এসময় পুলিশ তাদের নিকট থেকে একটি গ্রিল কাটার, বড় কেসি, শীট কাটার, সাবল, পশু কুড়াল, রড, রেঞ্জ ও রশি সহ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করেছে।

আটকরা হলেন দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার শীবরামপুর গ্রামের মনোয়ার হোসেন (৩৮), আক্তারুল (২৮), গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার আলীগাঁও গ্রামের আশরাফুল ইসলাম (২৬) ও পুইয়াগাড়ী গ্রামের আঃ বারিক (৩৫)। ডাকাতদের বিরুদ্ধে নবাবগঞ্জ ও ঘোড়াঘাট থানায় অপহরণ, ডাকাতি ও ধর্ষণসহ একাধিক মাদক মামলা রয়েছে।