গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ এক নারী নিহত হয়েছেন। শনিবার (০৯ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার চেচানিয়াকান্দি ও সকাল সাড়ে ১০টার দিকে গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া সড়কের টুঙ্গিপাড়া উপজেলার নিলফা বাজার এলাকায় পৃথক এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিবা সরদার (৩০) রাজশাহীর গোদাগাড়ী থানার দলদলা গ্রামের বীরেন সরদারের মেয়ে ও শিশু কুর্বাণ সরদার (১১) গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার শ্রীরামকান্দি গ্রামের নাসির সরদারের ছেলে।
 
গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম জানান, চেচানিয়াকান্দি এলাকায় শিবা সরকার রাস্তা নির্মাণের কাজ করছিলেন। এ সময় একটি মোটরসাইকেল পেছন থেকে তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
 
অপরদিকে, টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম এনামুল কবির জানান, নিলফা বাজার এলাকায় শিশু কুর্বাণ সরদার রাস্তা পার হচ্ছিলো। এ সময় টুঙ্গিপাড়া থেকে গোপালগঞ্জগামী মিতা পরিবহনের একটি বাস তাকে চাপা দেয়। এতে কুর্বাণ ঘটনাস্থলেই মারা যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে টুঙ্গিপাড়া থানায় পাঠায়।