গভীর আতঙ্ক নিয়ে জলে ভাসছেন গর্ভবতী সাদিয়া

গভীর আতঙ্ক নিয়ে জলে ভাসছেন গর্ভবতী সাদিয়া

একরাশ আতঙ্ক ছড়ানো সাদিয়ার চোখে মুখে। গর্ভবতী মেয়েটির মাথার চুল কামানো। গভীর এক নদীর মাঝে সুন্দরী মেয়েটি যেনো ভেসে আছে জলে ভাসা পদ্মের মতো। রাশিদ পলাশ পরিচালিত ‘পদ্মাপুরাণ’ সিনামার প্রথম পোস্টারে এমনটাই দেখা যাচ্ছে।

মঙ্গলবার বিকেলে ‘পদ্মাপুরাণ’ সিনেমার ফেসবুক পেইজে সিনেমারটির প্রথম পোস্টার প্রকাশ করা হয়েছে। নতুন পোস্টারটির উদ্বোধন করেছেন পিকে গ্রুপের পরিচালক মোস্তাফিজুর রহমান। অতি সাধারণ পোস্টারটিতে তুলে ধরা হয়েছে হার না মানা এক নদীর গল্প।


পোস্টারটি দেখে আন্দাজ করা যায়, এই নদীর সঙ্গে জড়িয়ে আছে কোনো এক দুখী নারীর গল্প। নদীর আর নারী চিরকালই এক রহস্যময় সুতোই বাঁধা। সেই রহস্যের আভাস মিলেছে ‘পদ্মাপুরাণ’ সিনেমার পোস্টারে।

রাশিদ পলাশ  বলেন, ‘আমার ছবির প্রথম পোস্টার প্রকাশ হলো। ছবির শুটিং শেষ করেছি। ডাবিং ও এডিটিংয়ের কাজ শেষ। আরও কয়েকটা পোস্টার হবে ছবিটির। আর শিগগিরই আমরা সেন্সরের জন্যও সেন্সর বোর্ডে জমা দিব ছবিটি। চলতি বছরেই মুক্তি দর্শকদের দেখানোর ইচ্ছে ছবিটি। সেই লক্ষ্যেই এগিয়ে যাচ্ছি আমরা।’

এ ছবির চিত্রনাট্য লিখেছেন রায়হান শশী, প্রযোজনা করছে পুণ্য ফিল্মস। ছবিটিতে আরও অভিনয় করছেন চম্পা, শম্পা রেজা, ডন, শিমুল, বিপাশা কবির, প্রসূন আজাদ প্রমুখ।