ক্র্যাব-এপিবিএন প্রীতি ক্রিকেট ম্যাচ পরিত্যক্ত উভয়দলকে যৌথ চ্যাম্পিয়ন ঘোষণা

ক্র্যাব-এপিবিএন প্রীতি ক্রিকেট ম্যাচ পরিত্যক্ত উভয়দলকে যৌথ চ্যাম্পিয়ন ঘোষণা
ক্র্যাব-এপিবিএন প্রীতি ক্রিকেট ম্যাচ পরিত্যক্ত উভয়দলকে যৌথ চ্যাম্পিয়ন ঘোষণা

রাজধানীর উত্তরাস্থ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) মাঠে অপরাধ বিষয়ক প্রতিবেদকদের একমাত্র সংগঠন বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন (ক্র্যাব) এবং আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) মধ্যে ‘ক্র্যাব-এপিবিএন প্রীতি ক্রিকেট ম্যাচ’ অনুষ্ঠিত হয়েছে। ম্যাচের দ্বিতীয় ইনিংসের মাঝামাঝি সময়ে বৃষ্টি বাগড়া দেওয়ায় ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করা হয়। পাশাপাশি ক্র্যাব ও এপিবিএনকে যৌথ চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়। ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করতে নামেন এপিবিএন সদস্যরা। তারা নির্ধারিত ১৫ ওভারে ১৫০ রান সংগ্রহ করেন।

জবাবে ব্যাট করতে নেমে ক্র্যাব সদস্যরা ৫ ওভারে ৬১ রান সংগ্রহের পর শুরু হয় তুমুল বৃষ্টি। একপর্যায়ে পরিস্থিতি বিবেচনা করে আম্পায়ার ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করতে বাধ্য হন।

এর আগে ‘ক্র্যাব-এপিবিএন প্রীতি ক্রিকেট ম্যাচ’ উপভোগ করেন-এপিবিএন এর ১এপি’র কমান্ডিং অফিসার (সিও) খোন্দকার ফরিদুল ইসলাম, ৫এপি’র কমান্ডিং অফিসার (সিও) মোঃ ফারুক আহমেদ, ৮এপি’র কমান্ডিং অফিসার (সিও) মোহাম্মদ রাশিদুল ইসলাম খান, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ খালেদ-উজ-জামান, ক্র্যাব সভাপতি আবু সালেহ আকন ও সাধারণ সম্পাদক সরোয়ার আলম, দপ্তর সম্পাদক রুদ্র রাসেল, সিনিয়র সাংবাদিক দীপু সরোয়ারসহ ক্র্যাব এবং এপিবিএন এর সদস্যবৃন্দ। ম্যাচে ক্র্যাব দলের অধিনায়ক মনিরুজ্জামান উজ্জ্বল এবং সহ-অধিনায়ক ছিলেন কামাল হোসেন তালুকদার। দলের অন্য খেলোয়াড়রা হচ্ছেন-মাসুম মিজান, বিপ্লব বিশ্বাস, রেজোয়ান বিশ্বাস, সাখাওয়াত কাওসার, রাফিউর ইসলাম, সাইফুল ইসলাম জুয়েল, বাতেন বিপ্লব, আপেল মাহমুদ, আবাদুজ্জামান শিমুল, মিন্টু হোসেন, দেব দুলাল মিত্র ও আমিনুল ইসলাম। টিমের ম্যানেজার আবুল খায়ের, কোচ শহীদুল ইসলাম ও টিম সমন্বয়কারী ছিলেন কাজী জামশেদ নাজিম। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ক্র্যাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আসলাম রহমান। পক্ষান্তরে এপিবিএন দলের অধিনায়ক ছিলেন সাইফুল ইসলাম সানতু। দলটির অন্য খেলোয়াড়রা হচ্ছেন-আঃ রহমান, মোতাজ্জের, খালিদ, তানভীর আহমেদ, সাইদুর, নাসির, ইসা, বাপ্পী, রাসেল, সুমন, রাজিউর রহমান, বিল্লাল হোসেন ও আবু সালেহ মোঃ আনসার উদ্দিন।