কালিয়াকৈরে শ্যালকের হাতে দুলাভাই খুন

কালিয়াকৈরে শ্যালকের হাতে দুলাভাই খুন

গাজীপুরের কালিয়াকৈরে টাকা না দেওয়ায় শ্যালকের হাতে রহিম মিয়া (৩৮) নামে এক ব্যক্তি খুন হয়েছেন। রোববার (০৯ ডিসেম্বর) ময়না-তদন্তের জন্য তার মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

রহিম মিয়া কুমিল্লার লাকসাম থানার আউচপাড়া এলাকার মৃত. আব্দুল আজিজের ছেলে। তিনি মৌচাক আড়াবাড়ি দিঘিরপাড় এলাকায় তার শ্বশুরের জমিতে বাড়ি করে পরিবার নিয়ে বসবাস করতেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার সন্ধ্যায় রহিম মিয়ার কাছে টাকা চায় তার শ্যালক সজিব। এ সময় তিনি টাকা দিতে অস্বীকার করলে তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে সজিব একতারা দিয়ে তার দুলাভাইয়ের ঘাড়ে আঘাত করে এবং গলা চেপে ধরে। এতে রহিম গুরুতর আহত হয়ে পরেন। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনার পর শ্যালক সজিব পলাতক রয়েছে।

খবর পেয়ে কালিয়াকৈর থানার পুলিশ রাতেই স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মরদেহ উদ্ধার করে। রোববার সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন মজুমদার জানান, জানা গেছে সজিব মাদক সেবন করে। ঘটনার পরপরেই সে পালিয়ে গেছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।