কলাপাড়ায় দেশীয় অস্ত্রসহ ৩ যুবক আটক

কলাপাড়ায় দেশীয় অস্ত্রসহ ৩ যুবক আটক

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার টিয়াখালী ইউনিয়ন থেকে দেশীয় ১০টি ধারালো অস্ত্রসহ তিন যুবককে আটক করেছে পুলিশ।

আটকরা হলেন- ধানখালীর নিশানবাড়িয়া গ্রামের মন্নান রাঢ়ির ছেলে ও ঢাকা কলেজের ইতিহাস বিভাগের মাস্টার্সের ছাত্র মাসুদ মীর (২৪), স্থানীয় ভাড়ায় চালিত মোটরসাইকেলের চালক রুবেল মোল্লা (২৮) ও জলিল তালুকদার (৩০)।

বৃহস্পতিবার (২২ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে ইউনিয়নের রজপাড়া বাসস্ট্যান্ড থেকে তাদের আটক করা হয়।

পুলিশ জানায়, ঢাকা-কুয়াকাটা রুটে চলাচলরত সাকুরা পরিবহনের একটি যাত্রীবাহী বাসযোগে অস্ত্রসহ মো. মাসুম মীর কলাপাড়ার উদ্দেশে আসছে। এমন সংবাদের ভিত্তিতে পুলিশ ওই ইউনিয়নের রজপাড়া বাসস্ট্যান্ডে অবস্থান নেয়। পরে বাস থেকে নামার সময় মাসুম মীরকে হাতে থাকা ব্যাগসহ আটক করা হয়। এ সময় তার ব্যাগ থেকে আটটি রামদা ও দু’টি ছোড়া জব্দ করা হয়। এছাড়া অস্ত্র ও মাসুমকে বহনের জন্য আগে থেকেই অপেক্ষমান ভাড়াটে মোটরসাইকেল চালক জলিল তালুকদার (২০) ও রুবেলকে আটক করা হয়।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলাউদ্দিন  বলেন, এ ঘটনায় কলাপাড়া থানায় একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

কলাপাড়া ও গলাচিপা সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার মো. জসীম উদ্দিন (পিপিএম) জানান, কলাপাড়ার ধানখালী ইউপি নির্বাচনে সহিংতা সৃস্টির জন্য অস্ত্রগুলো আনা হয়েছে বলে পুলিশের কাছে তথ্য আছে। তবে জিজ্ঞাসাবাদে ঘটনার মূল রহস্য জানা যাবে।