কক্সবাজারে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক বিক্রেতা নিহত

কক্সবাজারে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক বিক্রেতা নিহত

কক্সবাজারের টেকনাফে র‍্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুই মাদক বিক্রেতা নিহত হয়েছেন। র‍্যাব ৭-এর টেকনাফ ক্যাম্পের অধিনায়ক এএসপি শাহ আলম জানান, মঙ্গলবার ভোরে হ্নীলা ইউনিয়নের দমদমিয়া এলাকায় কক্সবাজার-টেকনাফ সড়কে গোলাগুলির এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন বাগেরহাটের চিলতামারী উপজেলার বড়বাড়িয়া এলাকার মোহাম্মদ ইব্রাহিম শেখের ছেলে সাব্বির হোসেন (২৫) ও ঢাকার সাভার উপজেলার নগরকুণ্ড এলাকার আব্দুল মতিনের ছেলে হাফিজুর রহমান (৩৫)।

র‌্যাব কর্মকর্তা শাহ আলম বলেন, টেকনাফ উপজেলা শহরের দিক থেকে আসা কক্সবাজারমুখী একটি কভার্ড ভ্যান র‍্যাবের দমদমিয়া চেকপোস্টে পৌঁছালে থামতে সংকেত দেওয়া হয়। কিন্তু না থামিয়ে গাড়ির ভেতর থেকে র‍্যাব সদস্যদের লক্ষ করে ছুড়তে থাকে।

“র‍্যাব আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। গোলাগুলি থেমে গেলে ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় দুইজনকে দেখা যায়। তাদের উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।”

কার্ভাড ভ্যানটি জব্দ করা হয়েছে জানিয়ে তিনি বলেন, “কভার্ড ভ্যান তল্লাশি করে ৪০ হাজার ইয়াবা, একটি পিস্তল, একটি বন্দুক ও ১১টি গুলি পাওয়া গেছে।”

“নিহত দুইজনই চিহ্নিত মাদক ব্যবসায়ী। তাদের নামে বাগেরহাট ও ঢাকায় মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগে একাধিক মামলা রয়েছে।”

লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো করা হয়েছে বলে জানান শাহ আলম।