ওয়ার্নারকে আউট করার উপায় জানালেন ভক্ত, হাসলেন ব্রড

ওয়ার্নারকে আউট করার উপায় জানালেন ভক্ত, হাসলেন ব্রড

ডেভিড ওয়ার্নারকে আউট করা সম্ভব? সম্ভবত অ্যাডিলেড টেস্ট খেলতে নামা পাকিস্তানি বোলারদের মন থেকে সেই বিশ্বাসটাই উঠে গিয়েছিল। কিছুতেই কিছু করা যায়নি। উইকেটের চারদিকে বাহারি সব শট খেলে সেঞ্চুরি করলেন, করলেন ডাবল, তারপর ট্রিপলও।

৩৩৫ রান পর্যন্ত অনায়াসেই চলে গেলেন ওয়ার্নার। টেস্টের মাত্র দ্বিতীয় দিনের সকাল, মনে হচ্ছিল ব্রায়ান লারার ৪০০ রানের বিশ্বরেকর্ডটা আজই (শনিবার) ভেঙে দেবেন অস্ট্রেলিয়ান এই ওপেনার।

ADVERTISEMENT
কিন্তু সবাইকে অবাক করে দিয়ে ইনিংস ঘোষণা করে দেন অস্ট্রেলিয়ার অধিনায়ক টিম পেইন। ৩ উইকেটে ৫৮৯ রান, দলের জন্য তো যথেষ্টই। কিন্তু ওয়ার্নারকে কি একটু সুযোগ দেয়া যেতো না? অস্ট্রেলিয়ার দাপট দেখানো ম্যাচে পেইনের সিদ্ধান্ত নিয়ে আলোচনাটা এখনও থামেনি।

তবে সব কথার শেষ কথা, ওয়ার্নারকে কিন্তু আউট করতে পারেননি পাকিস্তানের বোলাররা। ইনিংস ঘোষণায় থেমেছে তার ইনিংসটি। অপরাজিত থেকেই মাঠ ছেড়েছেন।

পাকিস্তানি বোলাররা তাই জোর দিয়ে বলতে পারবেন না, ওয়ার্নারের বিশ্বরেকর্ড ঠেকাতে পারতেন তারা। কোনো একটি পরিকল্পনা করে এগোতে পারতেন। আসলে পাকিস্তানের কোনো পরিকল্পনাই তো কাজে দিচ্ছিল না।

এরই মাঝে এক ভক্ত সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে ওয়ার্নারকে আউট করার একটি পদ্ধতি বাতলে দিয়েছেন। এবং সেটি অবশ্যই মজা করে, মিমের সাহায্যে। মজার ছলে ওই ভক্ত পাকিস্তানি এক পেসারের মাথায় ফটোশপ করে বসিয়ে দিয়েছেন ইংল্যান্ডের স্টুয়ার্ট ব্রডের মুখ। ক্যাপশন দিয়েছেন, ‘ডেভিড ওয়ার্নারকে আউট করার একমাত্র উপায় পাকিস্তানের জন্য।’


এই মিম দেখে নিজের হাসি আটকে রাখতে পারেননি খোদ ব্রডও। টুইটারে সেই মিম শেয়ার করে হাসির ইমোজি দিয়ে ইংলিশ পেসার লিখেছেন, ‘আসলেই আমার অনেক হাসি পেয়েছে (এটা দেখে)।’