ওমরসানী’র ফ্যান ক্লাবের আহ্বানে প্রিয়দর্শিনী মৌসুমী

ওমরসানী’র ফ্যান ক্লাবের আহ্বানে প্রিয়দর্শিনী মৌসুমী

অভি মঈনুদ্দীন: ‘সুপারস্টার ওমরসানী ফ্যান ক্লাব’র আয়োজনে গেলো শুক্রবার বিকেলে রাজধানীর নয়াপল্টনে একটি অভিজাত রেঁস্তোরায় অনুষ্ঠিত হলো প্রথমবারের মতো মহা সম্মেলন। এই সম্মেলনের প্রধান আকর্ষণ ছিলেন চিত্রনায়ক ওমরসানী। তবে ওমরসানী ফ্যান ক্লাবের আহ্বানে সাড়া দিয়ে মহা সম্মেলনের আয়োজনকে আরো গুরুত্বপূর্ণ করে তুলতে এতে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন প্রিয়দর্শিনী মৌসুমী। মৌসুমীর উপস্থিতি যেন ওমরসানী ফ্যান ক্লাব’র আয়োজনকে আরো অনেক বেশি রাঙ্গিয়ে দিয়েছিলো। অবশ্য সম্মেলনকে আরো আলোকিত করতে ওমরসানী ফ্যান ক্লাব’র আহ্বানে আরো উপস্থিত হয়েছিলেন কিংবদন্তী চলচ্চিত্র নির্মাতা সাঈদুর  রহমান সাঈদ ও উত্তম আকাশ। বিকেল চারটা থেকে রাত অবধি ওমরসানী ফ্যান ক্লাব’র আয়োজিত এই মহা সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে উপস্থিত হয়ে মৌসুমী বলেন,‘ ভক্তদের সঙ্গে সবসময় যোগাযোগ করার সম্ভব হয়ে উঠেনা। কিন্তু আমি চেষ্টা করি এই ধরনের অনুষ্ঠানে উপস্থিত থাকার। ফ্যান ক্লাব’র সাংগঠনিক কাজ চালিয়ে নিয়ে যাওয়া অনেক কঠিন ব্যাপার। কিন্তু এই ফ্যান ক্লাব’র সবার আন্তরিকতার কারণে এবং সবার অংশগ্রহণে কঠিন কাজটি সহজ হয়ে যাচ্ছে। আমাদের মধ্যে কোন রক্তের সম্পর্ক নেই। কিন্তু তারপরও আমরা একে অন্যের আতœীয়। আমি বিশ^াস করি এই ফ্যান ক্লাব আগামীতে আরো অনেক দৃষ্টান্তমূলক কাজ করবে।

 একে অন্যের হৃদয়ে থাকার প্রত্যয় নিয়ে কাজ করবে এটাই আমি বিশ^াস করি। ওমরসানী ফ্যান ক্লাবের সবার জন্য আমার শুভ কামনা রইলো। ভক্তদের কারণেই আমি কিংবা ওমরসানী আজকের অনন্য একজন হয়ে উঠা। তাই ভক্তদের কাজকে আমরা সবসময়ই মূল্যায়ণ করার চেষ্টা করি।’ পরিচালক সাঈদুর রহমান সাঈদ বলেন,‘ একটি ফ্যান ক্লাব এতেটা সুসংগঠিত হতে পারে তা ওমরসানী ফ্যান ক্লাব দেখে সত্যিকারের অনুধাবন হলো।’ উত্তম আকাশ বলেন,‘ সানীর মুখে এতোদিন তার ফ্যান ক্লাবের অনেক গল্প শুনেছি। তার ফ্যান ক্লাবের মহা সম্মেলন দেখে আমি মুগ্ধ।’ ওমরসানী বলেন, ‘আমি মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি যে তিনি আমাকে সুস্থ সুন্দর একটি জীবন দিয়েছেন। মৌসুমীর মতো একজন জীবনসঙ্গী পেয়েছি। আর পেয়েছি আমার কোটি ভক্তের ভালোবাসা।

 ওমরসানী ফ্যান ক্লাবের সবার প্রতি আমার আন্তরিক ধন্যবাদ, ভালোবাসা। তোমারা আন্তরিকতা নিয়েই আগামীদিনগুলোতে এগিয়ে যাবে এবং ওমরসানী ফ্যান ক্লাব যেন দৃষ্টান্ত হয়ে দাঁড়াতে পারে সেই লক্ষ্যও যেন থাকে সবার। আমি বিশ^াস করি সবার মধ্যে যদি পরিবারের মতোই আতœার সম্পর্ক গড়ে উঠে তবে এই ফ্যান ক্লাব থেকেই ঐতিহাসিক কিছু করা সম্ভব। সবাই ভালো থাকবেন। ’ ‘সুপারস্টার ওমরসানী ফ্যান ক্লাব’র উদ্যোক্তা ও সভাপতি সৌদী আরব প্রবাসী রুহুল আমিন কিরণ। এর সাধারণ সম্পাদক কিরণ খান জানান এই ক্লাবের পরবর্তী সম্মেলন হবে সিলেটে। ক্লাবের ইচ্ছে রয়েছে দেশের জেলায় জেলায় অনুষ্ঠান করার। ছবি-আলিফ হোসেন রিফাত।