‘ও মাইয়া’ নিয়ে আসছেন সোহেল মেহেদি

‘ও মাইয়া’ নিয়ে আসছেন সোহেল মেহেদি

সোহেল মেহেদী মূলত আধুনিক গানের শিল্পী। পাশাপাশি নজরুল, সেমি ক্ল্যাসিকাল, লোক সঙ্গীত করে থাকেন। তার প্রথম একক অ্যালবাম ‘বুকের ভেতর কষ্ট’ সংগীতা থেকে প্রকাশিত হয় ২০০০ সালে।

এরপর একাধিক শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন এই শিল্পী। তার সাম্প্রতিক আলোচিত গানের তালিকায় আছে- ‘বলা হলো না’, ‘ভালোবাসি বলবো তোকে’, ‘কেউ তো ছিল’ , দ্বিধাসহ বেশ কিছু গান।


একপ্রকার বলা যায়, গানের মাঝেই ডুবে আছেন এই শিল্পী। সম্প্রতি ‘ও মাইয়া’ শিরোনামের নতুন গানে কন্ঠ দিয়েছেন তিনি। রেজাউল কবিরের কথা ও ফিরোজ প্লাবনের সংগীতায়োজনে গানটিতে তার সাথে দ্বৈতভাবে কন্ঠ দিয়েছেন সংগীতশিল্পী বিপাশা।

সোহেল মেহেদি জানান, এরই মধ্যে গানটির একটি মিউজিক ভিডিও তৈরি করা হয়েছে। শাহ ফিরোজের পরিচালনায় মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন আশিক চৌধুরী ও অলিভিয়া।

সোহেল মেহেদী বলেন, ‘ও মাইয়া’ গানের কথা এবং সুর চমৎকার হয়েছে। আশা করছি গানটি দর্শকদেরও ভালো লাগবে। সিনেটেল ফিল্মের ব্যানারে শিগগিরই গানটি প্রকাশিত হবে।’

প্রসঙ্গত, পারিবারিক অনুপ্রেরণায় সোহেল মেহেদীর সংগীতচর্চার শুরু ছোটবেলায়। সঙ্গীতে তালিম নিয়েছেন আবুল হোসেন জোয়ারদার, অজয় কুমার দাশ, অর্ধেন্দু ব্যানার্জি, তপন কুমার ভট্টাচার্যসহ একাধিক সংগীতজ্ঞের কাছ থেকে।