ঐতিহ্যের ঢাকাকে পুনরুজ্জীবিত করবো: তাপস

ঐতিহ্যের ঢাকাকে পুনরুজ্জীবিত করবো: তাপস

স্টাফ রিপোর্টার : ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেন, ঢাকা আমাদের প্রাণের শহর। ঢাকাতেই আমাদের বেড়ে ওঠা এবং স্বপ্ন দেখা। তাই আমাদের এই ঐতিহ্যবাহী ঢাকাকে পুনরুজ্জীবিত করবো। গতকাল শনিবার বেলা সাড়ে ১১টায় রাজধানীর ওয়ারীতে আওয়ামী লীগের আঁতুড়ঘর ঐতিহাসিক রোজ গার্ডেনে অনুষ্ঠিত নির্বাচনী সভায় তিনি এসব কথা বলেন। ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেন, আমরা আমাদের ঢাকাকে সুন্দর ঢাকা হিসেবে গড়ে তুলবো। প্রত্যেকটা ওয়ার্ডে খেলাধুলার পর্যাপ্ত ব্যবস্থা করা হবে। আমাদের মা-বোন ও মুরুব্বিদের জন্য পর্যাপ্ত হাঁটার ব্যবস্থা করা হবে। তিনি বলেন, বর্তমানে ঢাকা অচল হয়ে গেছে। তাই আমাদের এই অচল ঢাকাতে সচল করবো।

 আমাদের ঢাকার রাস্তা-ঘাটকে পুনর্বিন্যাস করে জনগণের ভোগান্তি কমানো হবে। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনকে জনগণের সেবামূলক দুর্নীতিমুক্ত প্রতিষ্ঠানে পরিণত করা হবে। ঢাকায় বসবাসকারী মানুষদের মৌলিক নাগরিক সুবিধা নিশ্চিত করা হবে। তিনি বলেন, ঢাকা শহরে মাদকসহ অন্যান্য অপরাধমূলক সামাজিক যে ব্যাধিগুলো রয়েছে, সেগুলো দূর করা হবে। আমরা এলাকাভিত্তিক সমস্যাগুলো সমাধান করবো। আমরা ঢাকাকে উন্নত দেশের উন্নত রাজধানী হিসেবে গড়ে তুলবো। আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশে তাপস বলেন, আমি যদি ঢাকার প্রতিটি মানুষের কাছে যেতে নাও পারি, আপনারা সবাই মিলে এলাকাভিত্তিক প্রতিটা মানুষের দোরগোড়ায় যাবেন এবং নৌকার জন্য ভোট চাইবেন। সবাই মিলে নৌকাকে বিজয়ী করতে কাজ করবেন।

 মেয়রপ্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের বক্তব্যের পর ঐতিহাসিক রোজ গার্ডেন থেকে আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণা শুরু হয়। গতকাল শনিবার দিনব্যাপী পুরান ঢাকার ওয়ারীর বিভিন্ন অঞ্চলের ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের আওয়ামী লীগের মেয়রপ্রার্থী তাপস গণসংযোগ করবেন বলে জানা যায়। এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক আবু আহমেদ মান্নাফিসহ স্থানীয় আওয়ামী লীগ নেতারা।