এলআরবির সঙ্গে বালাম

এলআরবির সঙ্গে বালাম

বাংলা ব্যান্ড সংগীতের ইতিহাসের কিংবদন্তি শিল্পী প্রয়াত আইয়ুব বাচ্চু।

সংগীতজগতের কাণ্ডারি অন্যতম ধ্রুবতারা আইয়ুব বাচ্চুর মৃত্যুর শোক এখনও ভুলতে পারেনি তার পরিবার, আত্মীয়-স্বজন, ভক্ত-অনুরাগী ও সহকর্মীরা। তার স্মরণে এখনও চলছে নানা আয়োজন।

গুলশানের ‘ক্রিম ডে লা ক্রিম কফি’ আগামী ২৪ জানুয়ারি সন্ধ্যা ৭টায় ‘আ ট্রিবিউট টু আইয়ুব বাচ্চু’ শিরোনামে একটি বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেছে।

ওই অনুষ্ঠানে এলআরবির সঙ্গে অতিথি ভোকাল হিসেবে গাইবেন সংগীত শিল্পী বালাম, যিনি নিজেও একসময় ব্যান্ড (ওয়ারফেজ) করতেন। এর পাশাপাশি এলআরবির সদস্যরাও গান গাইবেন বলে জানা যায়।

এ বিষয়ে এলআরবির ম্যানেজার শামীম আহমেদ বলেন, ‘ক্রিম ডে লা ক্রিম কফির মালিকের সঙ্গে আমাদের ভালো সম্পর্ক। তিনি বাচ্চু ভাইকে খুব পছন্দ করেন। বাচ্চু ভাইয়ের প্রতি ভালোবাসা থেকেই তাকে উৎসর্গ করে অনুষ্ঠানটি করছেন। এরই মধ্যে বালাম আমাদের সঙ্গে বসে বাচ্চু ভাইয়ের কিছু গান তুলেছে। আমরা আরো প্র্যাকটিস করব।’

তিনি আরও জানান, মাঝে এলআরবির সঙ্গে কয়েকটি কনসার্টে গাইলেও বাচ্চুর ছেলে আহনাফ আবার কানাডায় ফিরে গেছেন। নতুন ভোকাল না পাওয়া পর্যন্ত অতিথি ভোকাল নিয়ে কনসার্ট চালিয়ে যাবে এলআরবি। এমনটাই জানিয়েছেন, এলআরবির ম্যানেজার শামীম আহমেদ।