এবার পশ্চিমবঙ্গের মঞ্চে শাকিব খান

এবার পশ্চিমবঙ্গের মঞ্চে শাকিব খান

সম্প্রতি দুবাইতে একটি স্টেজ শোতে অংশ নেন শাকিব খান। যদিও সেই অনুষ্ঠানে তার ভাঙা ভাঙা ইংরেজি বলা এবং হিন্দিতে কথা বলা নিয়ে সোশ্যাল মিডিয়াতে তুমুল সমালোচনা হয়।
যেহেতু ইংরেজিতে কথা বলতে সমস্যা ফলে তিনি বাংলাতেই কথা বলতে পারতেন। আর অনেক বাঙালি দর্শক অনুষ্ঠানে ছিলেন বলে মন্তব্য এসেছে নেট দুনিয়ায়।
এবার আবারও একটি স্টেজ শোতে অংশ নিতে যাচ্ছেন শাকিব। ভারতের পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদের ত্রিমোহিনী ঝাঁঝরা ক্লাবের আয়োজনে সাংস্কৃতিক মঞ্চের আয়োজন হচ্ছে। সেখানে অংশ নেবেন তিনি। জানা গেছে, আগামী ১১ ডিসেম্বর মুর্শিদাবাদের অনুষ্ঠানটির নাম দেয়া হয়েছে ‘শ্রাবন্তী ও শাকিব খান নাইট’। অর্থাৎ টালিউডের নায়িকা শ্রাবন্তীও থাকছেন ওই অনুষ্ঠানে। সন্ধ্যা সাড়ে ৬টায় শুরু হয়ে অনুষ্ঠান চলবে পাঁচ ঘণ্টাব্যাপী।
অনুষ্ঠান থেকে উপার্জিত টাকা পশ্চিমবঙ্গের দুস্থ শিশুদের দেওয়া হবে জানিয়েছে সংশ্লিষ্টরা।

ঢালিউডের বর্তমান সময়ের আকশচুম্বী পারিশ্রমিক নেয়া এই নায়ক ‘বীর’ চলচ্চিত্রের কাজ করছেন। ইন্ডাস্ট্রির অবস্থান ভালো না। একইসঙ্গে শাকিবের আকশচুম্বী পারিশ্রমিকের কারণে নির্মাতারা তাকে নিয়ে কাজের ইচ্ছা হারিয়ে ফেলেছেন অনেকটাই। অন্যদিকে নায়কের সবশেষ মুক্তি পাওয়া মনের মতো মানুষ পাইলাম না ছবিটি ব্যবসা না করায় প্রযোজকরাও তার পেছনে লগ্নি করার সাহস পাচ্ছেন না।