এই সময়ের বুবলী

এই সময়ের বুবলী

বিনোদন প্রতিবেদক : দেশীয় চলচ্চিত্রের এই সময়ের শীর্ষ নায়িকা বুবলী। তিনি যখন বড়পর্দায় প্রথম কাজ করেন তখনও রমজান মাস ছিলো। এবারও যখন আশিকুর রহমানের ‘সুপার হিরো’ নামে নতুন ছবির কাজ করছেন ঠিক তখনই চলে এসেছে রমজান মাস। এই প্রসঙ্গে কথা বলেছেন এই অভিনেত্রী। বুবলী বলেন, ‘সুপার হিরো’ ছবির কাজ ৯০ ভাগ শেষ। আর এ রমজানেই ছবির কিছু অংশের শুটিং হবে এবং সেই সঙ্গে ডাবিংও রয়েছে। তাই রমজানের মধ্যে কাজ করতে হবে। এটা নিয়ে কোনো সমস্যা নেই। কারণ এর আগেও রোজায় আমি শুটিং করেছি। আমি ফিল্মে কাজ শুরু করার পর থেকে  কয়েকটি ছবির শুটিংয়ের সময়ই রোজা পেয়েছি। যেমন ‘বসগিরি’ ছবিতে কাজ করার সময় রোজা পেয়েছিলাম। এরপর আমার ‘রংবাজ’ ছবিটিরও রোজার মধ্যে শুটিং ছিল।

বুবলী এরইমধ্যে তার অভিনীত ‘চিটাগাইঙ্গা  পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’ নামে নতুন ছবির কাজ শেষ করেছেন। উত্তম আকাশ পরিচালিত এ ছবিতে তার নায়ক শাকিব খান। ঢালিউডের এই জনপ্রিয় নায়কের সঙ্গে বুবলীর এরইমধ্যে চারটি ছবি মুক্তি  পেয়েছে। এদিকে প্রথমবার নতুন এক বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে কাজ করেছেন বুবলী। প্রসাধনী পণ্য তিব্বতের এই নতুন কাজটি নির্দেশনা দিয়েছেন কলকাতার নির্মাতা সৈনক মিত্র। বিভিন্ন টিভি চ্যানেলে বর্তমানে এর প্রচার চলছে। এছাড়া এই রমজানে নতুন বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজের প্রস্তাবও পেয়েছেন তিনি। এ প্রসঙ্গে বুবলী বলেন, প্রথমবার বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করার পর বেশ সাড়া পেয়েছি। আবারো বিজ্ঞাপনে আমাকে দর্শক দেখতে পাবেন। তবে বিজ্ঞাপনের স্ক্রিপ্ট আর পণ্যের বিষয়টি ব্যাটে বলে মিললেই কাজটি করব। প্রথম বিজ্ঞাপনটি প্রচারের পর নতুন কাজের প্রস্তাব পেয়েছি। সব মিলে গেলে কবে কাজ শুরু করতে পারব তা কিছুদিন পর জানাব।

 শামীম আহমেদ রনীর ‘বসগিরি’, রাজু চৌধুরীর ‘শুটার’, শাহাদৎ হোসেন লিটনের ‘অহংকার’ ও আব্দুল মান্নানের ‘রংবাজ’ ছবিগুলোতে অভিনয়ের পর আর দর্শকের কাছে নতুন নেই বুবলী। প্রতিটি ছবিতে ভিন্ন ভিন্ন চরিত্রে দর্শকের সামনে হাজির হয়েছেন তিনি। আসছে ঈদুল ফিতরে শাপলা মিডিয়ার ব্যানারে ‘চিটাগাইঙ্গা  পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’ ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। এর আগে এ ছবির ‘ও রানী’ শিরোনামের একটি গান গত ১৪ই মে ইউটিউবে প্রকাশ করা হয়। এ গানটি প্রকাশের পর কেমন সাড়া পাচ্ছেন জানতে চাইলে বুবলী বলেন, দারুণ সাড়া পাচ্ছি। গানটি সবাই এত সুন্দরভাবে গ্রহণ করেছে তাই আমি দর্শক-শ্রোতাদের কাছে কৃতজ্ঞ। এই গানটি একটু ভিন্ন স্বাদের, বলতে গেলে আঞ্চলিক ঘরানার।

 কোনো ঘোষণা ছাড়াই গানটি প্রকাশ করা হয়েছে। যেদিন প্রকাশ হয়েছে সেদিনই মূলত ছবির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার ইউটিউব চ্যানেল চালু হয়। আর এমন একটি নতুন ইউটিউব চ্যানেল থেকে গানটি মুক্তি পাওয়ার পর দর্শকদের এত সাড়া আমি পেয়েছি, যা আমার খুব ভালো লেগেছে। এদিকে বুবলীর হাতে এখন ওয়াজেদ আলী সুমনের ‘ক্যাপ্টেন খান’ ও কাজী হায়াতের ‘আমার স্বপ্ন আমার দেশ’ নামে দুটি ছবি রয়েছে। এ দুটির মধ্যে ওয়াজেদ আলী সুমনের ‘ক্যাপ্টেন খান’ ছবির শুটিং এরই মধ্যে শুরু হয়েছে। এফডিসিতে বর্তমানে এর কাজ চলছে। এখানে শাকিব খান ও বুবলী মহরতের মাধ্যমে ছবির কাজ শুরু করেন। এ ছবির কাজ রোজার মধ্যে কক্সবাজারেও হবে বলে জানা যায়। সেখানে অংশ নেওয়ার কথা রয়েছে বুবলীর। অন্যদিকে রোজার ঈদে ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’ ছবির পাশাপাশি আশিকুর রহমানের ‘সুপার হিরো’ ছবিটিও মুক্তি পাওয়ার কথা রয়েছে বুবলীর।