ঈশ্বরদীতে দোভাষীর মরদেহ উদ্ধার

ঈশ্বরদীতে দোভাষীর মরদেহ উদ্ধার

পাবনার ঈশ্বরদীতে আহসানুল আশরাফ লোদী (৪৭) নামে এক দোভাষীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত লোদী রূপপুর পারমাণবিক প্রকল্পের রাশিয়ান ঠিকাদারি প্রতিষ্ঠানে দোভাষী হিসেবে কর্মরত ছিলেন।

শনিবার (১১ আগস্ট) দিবাগত রাত সোয়া ৮টায় ঈশ্বরদী-কুষ্টিয়া মহাসড়ক এর জয়নগর প্রাণ কোম্পানি সংলগ্ন হাসান বিশ্বাসের বাড়ির তৃতীয় তলায় নিজকক্ষ থেকে ওই দোভাষীর মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আহসানুল আশরাফ লোদী সিলেটের শাহী ঈদগাহ এলাকার মৃত আব্দুল মোমিনের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার (০৯ আগস্ট) সন্ধ্যায় কাজ শেষে বাড়িতে ফিরে আসেন দোভাষী আহসানুল আশরাফ লোদী। শুক্রবার ও শনিবার দুইদিন রুম বন্ধ দেখে শনিবার সন্ধ্যায় বাড়ির মালিকের বাড়ির লোকজনের সন্দেহ হয়।  অনেক ডাকাডাকি ও দরজা ধাক্কানো সত্ত্বেও কোনো সাড়াশব্দ না পেয়ে এলাকাবাসী পুলিশে খবর দেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে তৃতীয় তলার দরজা ভেঙে কক্ষের ভেতরে প্রবেশ করে কম্বল দিয়ে জড়ানো অবস্থায় মরদেহ উদ্ধার করে। ২/৩ দিন ধরে বন্ধ ঘরে পড়ে থাকা মরদেহ ফুলে ফেঁপে দুর্গন্ধ বের হচ্ছিলো। পুলিশ ঘটনাস্থল থেকে সুরতহাল শেষে মরদেহ থানায় নিয়ে যায়।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে সুরতহাল শেষে লাশ ময়নাতদন্তের জন্য ঈশ্বরদী নিয়ে আসা হয়েছে। আগামীকাল সকালে ময়নাতদন্তের জন্য লাশ পাবনা মর্গে পাঠানো হবে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।