ঈদের ৩ দিন আগে থেকে মহাসড়কে ট্রাক-লরি বন্ধ : কাদের

ঈদের ৩ দিন আগে থেকে মহাসড়কে ট্রাক-লরি বন্ধ : কাদের

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ঈদের তিনদিন আগে থেকে মহাসড়কে ট্রাক, লরি, কাভার্ডভ্যানসহ সব ধরনের ভারি যান চলাচল বন্ধ থাকবে।

শনিবার গাজীপুরের কালিয়াকৈরে সাসেক প্রজেক্টের কন্ট্রাক্টরস কার্যালয়ে মহাসড়কের যানজট নিরসনকল্পে করণীয় বিষয়ে সড়ক বিভাগ, জেলা প্রশাসন ও পুলিশ বিভাগের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় শেষে এসব কথা বলে তিনি।

সেতুমন্ত্রী বলেন, আগামী ৮ তারিখের মধ্যে রাস্তার সব ধরনের মেরামতের কাজ শেষ করে সেটি সচল রাখার দায়িত্ব প্রকৌশলীদের দেয়া হয়েছে। চন্দ্রার চারলেন তৈরির কাজও জুনের ৮ তারিখের মধ্যে শেষ হবে।

খুলনার নির্বাচন প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, খুলনার জনগণ নির্বাচন প্রত্যাখ্যান করেনি। হেরে যাওয়া একটা দল তারা হেরে গেলেই প্রত্যাখ্যান করবে- এটা আমরা জানতাম। এটা সবাই জানে।

এর আগে সেতুমন্ত্রী ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রায় চারলেনের কাজের অগ্রগতি পরিদর্শন করেন। এ সময় মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন- মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি, গাজীপুরের জেলা প্রশাসক দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর, সাসেক প্রজেক্টের প্রকল্প পরিচালক মো. ইসহাক, সড়ক ও জনপথের ঢাকা বিভাগীয় তত্ত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খান প্রমুখ।