ইন্টারনেটের অপব্যবহার ও অসতর্কতার জন্য সমাজে অপরাধ বাড়ছে পুলিশ সুপার, বগুড়া

ইন্টারনেটের অপব্যবহার ও অসতর্কতার জন্য সমাজে অপরাধ বাড়ছে পুলিশ সুপার, বগুড়া

স্টাফ রিপোর্টার: বিআইআইটির উদ্যোগে ডিপ্লোমা-ইন-ইঞ্জিনিয়ারিং ও ডিপ্লোমা-ইন-টেক্সটাইল-ইঞ্জিনিয়ারিং শিক্ষাক্রমের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের নবীনবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান গতকাল বিকেলে বগুড়া শহীদ টিটু মিলনায়তনে অনুষ্ঠিত হয়। প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ প্রকৌশলী মোঃ সাহাবুদ্দীন সৈকতের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া পুলিশ সুপার মোঃ আলী আশরাফ ভূঞা বিপিএম-বার। প্রধান অতিথি বলেন  বর্তমান প্রজন্মের শিক্ষার্থীদের ইন্টারনেট এবং সামাজিক যোগাযোগ মাধ্যমের ব্যবহার সম্পর্কে আরো সতর্ক হতে হবে।

 ইন্টারনেটের অপব্যবহার ও অসতর্কতার জন্য সমাজে অপরাধ বাড়ছে। এব্যাপারে অভিভাবকদের সন্তানের প্রতি আরো সচেতন হতে হবে। তিনি শিক্ষার্থীদের আরও বলেন নিজেদের পারিবারিক অবস্থান ভুলে গেলে চলবে না। নিজেদের অবস্থান থেকে পড়াশোনায় কঠোর অনুশীলন করে জীবনের মূল্যবান সময়কে কাজে লাগাতে হবে। যারা জীবনের এই সুবর্ণ সময়কে কাজে লাগাবে তারাই কর্মজীবনে সাফল্যের শিখরে পৌঁছাতে পারবেন।  তাই জীবনে প্রতিষ্ঠা পেতে নবীন শিক্ষার্থীদের এখন থেকেই শৃঙ্খলা ও নিয়মানুবর্তিতার মাধ্যমে নিজেদের জীবন পরিচালিত করতে হবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আজিজুর রহমান, বগুড়া প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক করতোয়ার সম্পাদক মোজাম্মেল হক  এবং বগুড়া পৌরসভার নির্বাহী প্রকৌশলী আবু হেনা মোস্তফা কামাল। শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের উপাধ্যক্ষ এ কেএম বজলুল করিম বাহার এবং বিআইআইটি মডেল স্কুল এন্ড কলেজ, বগুড়ার অধ্যক্ষ তোফাজ্জল হোসেন। প্রতিষ্ঠানের প্রশাসনিক প্রধান রাকিবুল হাসান জুয়েল ও ইংরেজি বিভাগের শিক্ষক কনক কুমার পাল অলকের উপস্থাপনায় আলোচনা অনুষ্ঠান শেষে শিক্ষার্থীদের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।