আসিফের ডাকে সাড়া দিলেন প্রিয়া

আসিফের ডাকে সাড়া দিলেন প্রিয়া

বাংলা গানের যুবরাজ আসিফ আকবর। অকপটে অনেকবার বলেছেন শাবনূর তার প্রিয় নায়িকা। গায়কের ইতিহাস সৃষ্টিকরা গান 'ও প্রিয়া তুমি কোথায়'-এ নায়ক রিয়াজ প্রিয়া রূপে শাবনূরকেই খুঁজেছেন। আসিফ-শাবনূরের ব্যক্তিগত সম্পর্কও দারুণ। সম্প্রতি অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরেছেন শাবনূর।
এদিকে গায়ক থেকে নায়ক হিসেবে বড় পর্দায় অভিষেক হলো আসিফের। গেল ২০ ডিসেম্বর তার অভিনীত   মিউজিক্যাল পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘গহীনের গান’ মুক্তি পেয়েছে। গতকাল (২৩ ডিসেম্বর) ছিল ছবির প্রিমিয়ার শো। যমুনা ব্লকবাস্টার সিনেমাস-এ হাজির হয়েছিলেন একঝাঁক তারকা। তাদের মধ্যে অন্যতম হলেন সিনেমাপ্রেমীদের বুকে কম্পন সৃষ্টিকরা নায়িকা শাবনূর।
প্রিয় নায়িকাকে পাশে পেয়ে দারুণ খুশি আসিফ আকবর। বক্তব্য রাখার সময় তিনি বলেন, ‘আজ আমাকে ভালোবাসা জানাতে এসেছেন একজন, তিনি শাবনূর, আমার নায়িকা। আমার বিখ্যাত গান ‘ও প্রিয়া তুমি কোথায়’ নামের যে সিনেমা তৈরি হয়েছে তার নায়িকা শাবনূর। আজ তাকে আমার সিনেমার আয়োজনে পেয়ে আমি খুবই আনন্দিত।
মঞ্চে গিয়ে শাবনূর আসিফ ও তার টিমের জন্য শুভ কামনা জানান। দর্শকদের সিনেমা হলে ছবিটি দেখতে আমন্ত্রণ জানান এই নায়িকা।
বাংলাঢোল প্রযোজিত ছবির কাহিনি, চিত্রনাট্য, সংলাপ রচনা ও পরিচালনা করেছেন সাদাত হোসাইন। অনুষ্ঠানে আরও উপস্থিত হয়েছিলেন চিত্রনায়ক সাইমন সাদিক, অভিনেত্রী মেহের আফরোজ শাওন, সোহানা সাবা, অর্চিতা স্পর্শিয়া, সেলিনা আফ্রি, গীতিকবি শহীদুল্লাহ ফরায়জীসহ অনেকে। আসিফকে শুভ কামনা জানাতে এসেছিলেন ক্রিকেটার মোহাম্মাদ আশরাফুল।