আশুলিয়ায় দুই বাসে আরেক বাসের ধাক্কা, নিহত ২

আশুলিয়ায় দুই বাসে আরেক বাসের ধাক্কা, নিহত ২

সাভারের আশুলিয়ার যান্ত্রিক ত্রুটির কবলে পড়া একটি বাসকে টেনে নিয়ে যাওয়ার জন্য আরেকটি বাসে রশি বাঁধার সময় পেছন থেকে বেপরোয়া গতির অন্য বাসের ধাক্কায় দুই জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও তিন জন।


বৃহস্পতিবার (১৯ আগস্ট) ভোর সাড়ে ৬টার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের কবিরপুর বেতার কেন্দ্রের সামনে এই দুর্ঘটনা ঘটে। 

নিহতদের মরদেহ উদ্ধার করেছে হাইওয়ে পুলিশ। এ দু’জন হলেন জাহাঙ্গীর (৩৭) ও জলিল (৩০)। তারা পাবনা জেলার বাসিন্দা। জাহাঙ্গীর একটি বাসের চালক ও জলিল তার সহকারী ছিলেন। 

ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার জাহাঙ্গীর আলম  জানান, ভোরে আহাদ পরিবহনের একটি যাত্রীবাহী বাস নবীনগর-চন্দ্রা মহাসড়ক দিয়ে বাইপাইল যাওয়ার পথে কবিরপুর এলাকায় পৌঁছালে এতে যান্ত্রিক ত্রুটি দেখা দেয়। পরে আহাদ পরিবহনের আরেকটি বাসের সাহায্যে টেনে নেওয়ার জন্য রশি বাঁধার সময় পেছন থেকে এসআর প্লাস পরিবহনের একটি বেপরোয়া বাস ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই আহাদ পরিবহনের বাসের চালক জাহাঙ্গীর ও তার সহকারী জলিলের মৃত্যু হয়। আহত হন তিন জন।

গাজীপুর সালনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর ইসলাম  বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করি। সেইসঙ্গে আহতদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। এ ঘটনায় এসআর প্লাসের বাসটি আটক করা গেলেও চালক পালিয়ে গেছে। পরর্বতীতে এ বিষয়ে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।