আশুলিয়ায় ছুরিকাঘাতে আহত সাবেক সেনাসদস্যের মৃত্যু

আশুলিয়ায় ছুরিকাঘাতে আহত সাবেক সেনাসদস্যের মৃত্যু

আশুলিয়ার গাজীরচটে কবরস্থান রোড এলাকায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে আহত সেনাবাহিনীর সাবেক সার্জেন্ট আরিফুল ইসলাম চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

আরিফুল ইসলাম গোপালগঞ্জ সদর থানার চন্দ্রদিগুলী গ্রামের মৃত মতিউর রহমানের ছেলে। বর্তমানে তিনি পরিবারসহ আশুলিয়ার কবরস্থান রোডের এনামুল হকের বাড়িতে ভাড়া থাকতেন।

সোমবার (০৪ জুন) ভোরে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহতের ভাই তরিকুল ইসলাম মোবাইল ফোনে  জানান, আরিফুল ইসলাম আশুলিয়ায় বেসরকারি একটি বহুতল নির্মাণাধীন ভবনের তত্ত্বাবধায়ক হিসেবে দায়িত্বে ছিলেন। পাশাপাশি ভবনের জন্য বালু ও পাথর সরবরাহ করে আসছিলো।

গত শনিবার (০২ জুন) রাত আড়াইটার (আনুমানিক) দিকে কেউ একজন তাকে ফোন করে জানায় বালু এসেছে। আর তখন তিনি বাসা থেকে বের যান। পর দিন রোববার (০৩ জুন) ভোরে তাকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন পথচারীরা।

নিহতের চাচাতো ভাই ও আশুলিয়া থানার উপ পরিদর্শক (এসআই) মো. নয়ন ভুইয়া জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কোনো ছিনতাইয়ের ঘটনা না। তবে কোনো পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটতে পারে। তদন্ত শেষ না হওয়া পর্যন্ত নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত (ওসি) কর্মকর্তা আবদুল আউয়াল জানান, নিহতের স্ত্রী বিউটি আক্তার জুঁই অজ্ঞাত কয়েকজনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেছেন। ওইদিন রাতে যে নম্বরগুলো থেকে ফোন এসেছিলো, তাদের খোঁজ খবর নেওয়া হচ্ছে। পাশাপাশি বিভিন্ন বিষয় মাথায় রেখে মামলাটি দ্রুত তদন্ত করা হচ্ছে।