আমের ট্রাক উল্টে প্রাণ গেল দু’জনের

আমের ট্রাক উল্টে প্রাণ গেল দু’জনের

ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলায় আমবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা লেগে উল্টে গেছে। এতে ট্রাকের চালকসহ দুইজন নিহত হয়েছেন। বুধবার ভোরে মুক্তাগাছা উপজেলার নিমুরিয়া ভট্টবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, আম ব্যাপারী পাভেল (৪৫)। তিনি কিশোরগঞ্জ সদরের মহর উদ্দিনের ছেলে। অন্যজন হলেন ট্রাকের চালক কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার হাজী গোলাম মোস্তফার ছেলে রুহুল আমিন (৪২)।


পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, রাজশাহী থেকে ছেড়ে আসা কিশোরগঞ্জগামী ট্রাক বুধবার ভোরে মুক্তাগাছা উপজেলার নিমুরিয়া ভট্টবাড়ি এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে ট্রাকটি রাস্তার পাশে উল্টে গিয়ে ঘটনাস্থলেই চালক রুহুল আমিন ও আম ব্যাপারী পাভেল নিহত হন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা মরদেহ দুটি উদ্ধার করে।

মুক্তাগাছা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নাসির উদ্দিন জানান, ট্রাকটির নিচে চাপা পড়ে দুইজন মারা যান। আহতাবস্থায় কাউকে পাইনি। হয়ত হেলপার ছিল সে পালিয়ে গেছে।

থানার উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম জানান, নিহতদের পরিচয় শনাক্ত করে তাদের পরিবারকে খবর দেয়া হয়েছে। মরদেহ এখনও থানায় আছে। ট্রাকটি জব্দ করা হয়েছে।