আবারও শুরু হচ্ছে গোলমাল

আবারও শুরু হচ্ছে গোলমাল

বলিউডের হাসির সেরা ছবিগুলোর মধ্যে অন্যতম ‘গোলমাল’। ২০০৬ তে মুক্তি পেয়েছিল গোলমাল : ফান লিমিটেড। তারপর দীর্ঘ ১৩ বছর ধরে দর্শকদের মাতিয়ে আসছে এই হাসির ছবি। দর্শকের আগ্রহের কারণে একের পর এক সিক্যুয়েল এসেছে ছবিটির। জানা গেল, এই সিনেমাটির চতুর্থ সিক্যুয়েলের সফলতার পর এবার পঞ্চম সিক্যুয়েল নির্মিত হতে যাচ্ছে।

এর আগে অজয় দেবগন, করিনা কাপুর খান, শরমন যোশী, তুষার কাপুর, কুনাল খেমু, আরশাদ, শ্রেয়স অভিনীত এই সিনেমা বক্স অফিস কাঁপিয়েছে। গতকাল মঙ্গলবার অভিনেতা তুষার কাপুর এই ছবির ফ্যানদের সুখবর দিলেন। তুষার কাপুর জানালেন, শিগগিরই আসছে এই সিনেমার পঞ্চম সিক্যুয়েল।


ছবি প্রসঙ্গে তুষার বলেন, ‘ টুইটারে অনেকেই আমার কাছে জানতে চাইছিলেন আবার কবে আসবে ‘গোলমাল’। এরপরই আমি, রোহিত আর অজয় মিলে ভাবতে থাকি কি করা যায়। আমরা সিদ্ধান্তে এসেছি শিগগিরই ছবিটির নতুন সিক্যুয়েলের জন্য কাজ শুরু করবো।’

তুষার আরও বলেন, ‘বলিউডে কমেডি ফিল্ম আরও অনেক হয়েছে। গরম মশালা, হাঙ্গামা, পেরা ফেরি। কিন্তু লাকির মতো জনপ্রিয় আরও কোনও চরিত্র হয়নি। আমরা যখন ওয়ার্কশপ শুরু করেছিলাম এই সিনেমার জন্য তখন থেকেই চরিত্রগুলো আমাদের মনের মধ্যে গেঁথে ছিল।

চরিত্রদের মধ্যে দুষ্টুমি ভরা। একসময় আমরাও ভেবেছিলাম দর্শক কি পছন্দ করবে? ধন্যবাদ দর্শককে, দীর্ঘ ১৩ বছর ধরে টিম গোলমালকে ভালোবাসার জন্য়। পাশে থাকার জন্য।’