‘একটাই আমার তুমি’

আজ চ্যানেল আইতে তিনজনের

আজ চ্যানেল আইতে তিনজনের

অভি মঈনুদ্দীন : চ্যানেল আইতে আজ বিকেল তিনটায় প্রচার হবে রুবেল হাসান নির্দেশিত ভালোবাস দিবসের বিশেষ টেলিফিল্ম ‘আমার একটাই তুমি’। এতে প্রথমবারের একসঙ্গে অভিনয় করেছেন ইন্তেখাব দিনার, আফরান নিশো ও পায়েলিয়া পায়েল। গত ৯ ও ১১ ফেব্রুয়ারি এর শুটিং সম্পন্ন হয়েছে। এতে নিশি চরিত্রে অভিনয় করেছেন পায়েলিয়া পায়েল। এর আগে দিনার ও নিশো একসঙ্গে বেশ ক’টি নাটকে কাজ করলেও পায়েল প্রথম তাদের সঙ্গে অভিনয় করেছেন। যে কারণে অভিনয় জীবনের শুরুতে এমন দু’জন অভিনেতার সঙ্গে অভিনয় করে পায়েল ছিলেন বেশ উচ্ছসিত। ‘আমার একটাই তুমি’ টেলিফিল্মে অভিনয় প্রসঙ্গে দিনার বলেন,‘ গল্পটা ভালো। চেষ্টা করেছি ভালোভাবে কাজটি করার। বাকীটা দর্শকই ভালো বলতে পারবেন। ’ নবাগত পায়েলের সঙ্গে অভিনয় প্রসঙ্গে আফরান নিশো বলেন,‘ আমি নিজেও কিন্তু একসময় নতুন ছিলাম। আমাকে আমার সিনিয়র’রা সহযোগিতা কেেরছেন।

 তাই আমিও নতুনদের সবসময় সহযোগিতা করে থাকি। প্রয়োজনে কিছুটা সময় রিহার্সেল করে তারপর ক্যামেরার ফ্রেমে দাঁড়াই। পায়েল নতুন, একটু বুঝিয়ে কাজ আদায় করে নিতে হয়েছে।’ পায়েল বলেন,‘ এটা আমার অভিনয় জীবনের দ্বিতীয় কাজ। এই টেলিফিল্মে আমি নিশি চরিত্রে অভিনয় করেছি। দিনার ভাই এবং নিশো ভাই’র সঙ্গে অভিনয় করে আমি মুগ্ধ। অনেক কিছুই শিখেছি আমি দু’জনের কাছ থেকে। দর্শকের কাছে অনুরোধ থাকবে টেলিফিল্মটি দেখার জন্য।’ পায়েল’র প্রথম নাটক ছিলো সাঈদুর রহমান রাসেলের ‘রূপকথার রঞ্জনা’।

 এদিকে এবারের ভালোবাসা দিবসে একটি চ্যানেলে প্রচার হবার কথা ছিলো নিশো অভিনীত আশফাক নিপুণ পরিচািলত ‘লায়লা তুমি কী আমাকে মিস করো’ নাটকটি। শুটিং-করার পর ফুটেজ মিস হয়ে যাবার কারণে নিশো ও মেহজাবিন অনেক কষ্ট করে রাত জেগে শুটিং করেন, কারণ ভালোবাসা দিবসে এটি প্রচার হবে। পরিচালক অনেক শ্রম দিয়ে এটি চ্যানেলে জমাও দেন। কিন্তু শেষ পর্যন্ত এটি প্রচার হয়নি। এ নিয়ে ভীষণ হতাশা এবং কষ্ট নিয়ে ভালোবাসা দিবসের রাতে নিজের ফেসবুক ওয়ালে বিষাদময় একটি স্ট্যাটাস দেন আফরান নিশো। কারণ ভালোবাসা দিবসে প্রচারের জন্যই তারা সবাই কষ্ট করেছিলেন। কিন্তু চ্যানেল কর্তৃপক্ষ সেই কষ্ট আর ভালোবাসার মূল্যায়ণ করেনি। ছবি : মোহসীন আহমেদ কাওছার