আইসিইউ থেকে ছাড়া পেয়েই গোপনে হাসপাতাল ছাড়লেন নুসরাত

আইসিইউ থেকে ছাড়া পেয়েই গোপনে হাসপাতাল ছাড়লেন নুসরাত

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত জাহান। রোববার রাতে দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে নেওয়া হয়েছিল তাকে। তবে এখন তাকে নিয়ে আর কোনো শঙ্কা নেই। সুস্থ হয়ে বাসায় ফিরেছেন বসিরহাটের এ সংসদ সদস্য।

রোববার রাতে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন নুসরাত। এরপর সোমবার বিকেলে আইসিইউ থেকে ছাড়া পান তিনি। তাকে সাধারণ ওয়ার্ডে নেওয়া হয়। কিন্তু আইসিউই থেকে ছাড়া পেয়েই বাড়ি ফিরতে চান নুসরাত। জানা গেছে, পরে কাউকে কিছু না বলেই নাকি ওইদিন রাতে গোপনে হাসপাতাল ছেড়েছেন নায়িকা।

অভিনেত্রী নুসরাত জাহানের খোঁজ নিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। নুসরাতের স্বামী নিখিল বলেন, ‘আপাতত সব ঠিক আছে। চিন্তার কোনো কারণ নেই। হাঁপানির সমস্যা আগেই ছিল। তা প্রচণ্ড বাড়ায় মারাত্মক শ্বাসকষ্ট শুরু হয়। এখন ভালো আছে নুসরাত।’

জানা যায়, রোববার নুসরাতের স্বামী নিখিল জৈনের জন্মদিন উপলক্ষে পার্টির আয়োজন করা হয়েছিল। হঠাৎ সেখানেই অসুস্থবোধ করলে দ্রুত নুসরাতকে হাসপাতালে ভর্তি করা হয়। গণমাধ্যমে খবর এসেছে নিখিলের জন্মদিনে প্রচুর ওষুধ সেবন করেছিলেন নুসরাত। তবে একথা স্বীকার করেননি নায়িকা।