অসুস্থ শাকিব খান, বন্ধ শুটিং

অসুস্থ শাকিব খান, বন্ধ শুটিং

প্রতিদিন ডেঙ্গু জ্বরে আক্রান্তের সংখ্যা বেড়েই চলছে। দেশব্যাপী ছড়িয়ে পড়েছে এ রোগ। ঢাকাই সিনেমার নায়ক আলমগীর ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছিলেন। ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর ডেঙ্গু জ্বরে ভুগছেন। শোনা যাচ্ছে ঢাকাই সিনেমার নাম্বার ওয়ান হিরো শাকিব খানও জ্বরে ভুগছেন।

বদিউল আলম খোকনের পরিচালনায় ‘আগুন’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছিলেন শাকিব। এতে তার বিপরীতে অভিনয় করছেন নবাগত জাহরা মিতু। এরই মধ্যে হঠাৎ করে জ্বরে পড়েন নায়ক। জ্বরের কারণে শুটিং বন্ধ। প্রায় এক সপ্তাহ ধরে জ্বরে ভুগছেন তিনি। তবে আশার কথা হলো ডেঙ্গু হয়নি শাকিবের।


গণমাধ্যমকে শাকিব খান বলেন, ‘জ্বর-সর্দি হয়েছে। এখনো সেরে উঠিনি, বাড়িতেই বিশ্রাম নিচ্ছি। তবে ডেঙ্গু হয়নি আমার। এটা মৌসুমি জ্বর। আপাতত শুটিং করতে পারছি না। সুস্থ হয়েই শুটিংয়ে ফিরবো। সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠি।’

ঈদুল আজহায় মুক্তি পেয়েছিল শাকিব খান অভিনীত ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবিটি। মুক্তির অপেক্ষায় তার অভিনীত ‘শাহেন শাহ’। শাপলা মিডিয়া প্রযোজিত এ ছবি আগামী ৪ অক্টোবর মুক্তি পাবে। এতে তার বিপরীতে অভিনয় করেন নুসরাত ফারিয়া ও রোদেলা জান্নাত।

এদিকে শাকিবের নিজের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস থেকে ‘পাসওয়ার্ড ২’, ‘বীর’, ‘ফাইটার’ ও ‘প্রিয়তমা’ নামে চারটি চলচ্চিত্র নির্মাণের ঘোষণা দিয়েছেন শাকিব। একে একে এই ছবিগুলোও শেষ করবেন তিনি।