রাজধানীতে এমপি পত্নীর গাড়ির ধাক্কায় নিহত ১

 রাজধানীতে এমপি পত্নীর   গাড়ির ধাক্কায় নিহত ১

কাজ শেষে বাসায় ফেরার পথে রাজধানীর মহাখালীতে বিমানবন্দর সড়কে এক সংসদ সদস্যের স্ত্রীর গাড়ির ধাক্কায় প্রাণ হারিয়েছেন সেলিম বেপারী (৫৫) নামে এক ব্যক্তি। তিনি মহাখালীতে অবস্থিত একটি বেসরকারি প্রতিষ্ঠানের গাড়িচালক ছিলেন। তার প্রাণ কেড়ে নেওয়া গাড়িটি নোয়াখালী সদরে আওয়ামী লীগের সংসদ সদস্য একরামুল করীম চৌধুরীর স্ত্রী কামরুন নাহার শিউলীর বলে জানিয়েছে পুলিশ। এমপিপতœী শিউলী নোয়াখালীর কবিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, মঙ্গলবার রাতে মহাখালীতে বিমানবন্দর সড়কে গাড়ির ধাক্কায় ঘটনাস্থলে সেলিমের মৃত্যু হয়। কাফরুল থানার এসআই নাসির উদ্দিন জানিয়েছেন, নিহতের জামাতা আরিফ ভূঁইয়া অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে একটি মামলা করেছেন।
মামলার বাদী আরিফ ভূঁইয়া বলেন, রাতে নিজের প্রতিষ্ঠানের গাড়ি জমা দিয়ে উত্তর খানের বাসায় ফেরার জন্য বাসে ওঠার অপেক্ষা করছিলেন তার শ্বশুর সেলিম ব্যাপারী। ওই সময় একটি গাড়ি তাকে ধাক্কা দেয়। ঘটনাস্থল থেকে পুলিশ একটি গাড়ির নম্বর প্লেট উদ্ধার করেছে।

এদিকে দুর্ঘটনার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে যে, এমপি একরাম চৌধুরীর ছেলে শাবাব চৌধুরী গাড়িটি চালাচ্ছিলেন। তবে তা অস্বীকার করেন একরাম চৌধুরীর স্ত্রী শিউলী। তিনি বলেন, গাড়িটি চালাচ্ছিলেন নুরুল আলম নামে তাদের গাড়িচালক। উত্তরায় এক বান্ধবীর কাছে একটি পার্সেল পাঠিয়েছিলেন তিনি। সেটা নিয়ে যাচ্ছিলেন নুরুল আলম। দুর্ঘটনার সময় গাড়িতে ছিলেন না বলেও দাবি এমপি পতœীর। নুরুল আলম এখন কোথায়- সে বিষয়ে শিউলী বলেন, তারাও ওই গাড়িচালককে এখন খুঁজে পাচ্ছেন না।