খালেদা জিয়া মুক্তি চায় না বিএনপি - হাছান

  খালেদা জিয়া মুক্তি চায় না বিএনপি - হাছান

স্টাফ রিপোর্টার, ঢাকা অফিস: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া মুক্তি পাক তা তার দল চায় না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ। তিনি বলেছেন, যে নেতারা বলেন খালেদা জিয়া জেলে থাকলে বিএনপির ভোট ভোট বাড়ে, তারা নিশ্চয়ই চাইবে না তাদের নেত্রী মুক্তি পাক। মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের একটি মিলনায়তনে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত কবি গুরু রবীন্দ্রনাথ ঠাকুরের ১৫৭তম জন্ম-জয়ন্তী উপলক্ষে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, উচ্চ আদালতে খালেদা জিয়ার জামিন প্রার্থনা বিএনপির পক্ষ থেকে নাটক মঞ্চস্থ ছাড়া কিছুই না। তারা বেগম জিয়ার মুক্তি প্রার্থনার প্রতি আন্তরিক নয়। বিএনপি ষড়যন্ত্র করছে উল্লেখ করে তিনি আরও বলেন, জাতীয় নির্বাচনও স্থগিত হতে পারে বলে ড. কামাল হোসেন মুখফসকে যে কথা বলেছেন, তাতে ষড়যন্ত্রের কথাই বেরিয়ে এসছে। কামাল হোসেনরা ১/১১ সরকারের কুশিলব ছিলেন।

দেশে গণতন্ত্রের ধারা অব্যহত থাকুক এটা তারা চায় না। বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উপদেষ্টা লায়ন চিত্ত রঞ্জন দাসের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তৃতা করেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, সাবেক বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিক, সাবেক সংসদ সদস্য চিত্র নায়িকা সারাহ বেগম কবরী প্রমুখ।