সকাল ৮:০৯, বুধবার, ১৮ই অক্টোবর, ২০১৭ ইং
/ খেলাধুলা / ২ কোটি টাকার স্পন্সর হারালেন বেন স্টোকস
২ কোটি টাকার স্পন্সর হারালেন বেন স্টোকস
অক্টোবর ১২, ২০১৭

মধ্যরাতে ব্রিস্টলের রাস্তায় মারামারি করে বিপাকে আছেন ইংল্যান্ডের অলরাউন্ডার বেন স্টোকস। একের পর এক দুঃসংবাদ শুনতে হচ্ছে তাকে। ইতিমধ্যে অ্যাশেজ দল থেকে প্রাথমিকভাবে বাদ পড়েছেন তিনি। আজ বৃহস্পতিবার শুনলেন আরো এক দুঃসংবাদ। ক্রীড়া পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান নিউ ব্যালেন্স স্টোকসের সঙ্গে ২ লাখ পাউন্ড তথা ২ কোটি ১৮ লাখ ৮৮ হাজার ৪৮৫ টাকার চুক্তি বাতিল করেছে।

অ্যাশেজ সিরিজের জন্য ইংল্যান্ড টেস্ট দলের সহ-অধিনায়ক বেন স্টোকসকে প্রাথমিকভাবে দলে রাখা হয়নি। মূলত এই কারণেই তার সঙ্গে বাৎসরিত ২ কোটি ১৮ লাখ ৮৮ হাজার ৪৮৫ টাকার চুক্তি বাতিল করেছে নিউ ব্যালেন্স। চুক্তি বাতিল করার বিষয়ে প্রতিষ্ঠানটি এক বিবৃতিতে জানায়, নিউ ব্যালেন্স আমাদের বিশ্বব্যাপী অ্যাথলেটদের এমন কোনো আচরণ ক্ষমার দৃষ্টিতে দেখে না যেটা আমাদের ব্র্যান্ড, সংস্কৃতি ও মূল্যবোধের সঙ্গে যায় না। সে কারণে বেন স্টোকসের সঙ্গে আমাদের সম্পর্ক ছিন্ন করেছি।’

বেন স্টোকসের মারামারির ঘটনায় ইংল্যান্ড এবং ওয়েলস ক্রিকেট বোর্ড আলাদাভাবে তদন্ত করছে। অবশ্য বেন স্টোকস জনগনের কাছে, যার সঙ্গে মারামারি করেছে তার সঙ্গে ক্ষমা চেয়েছেন। এখন দেখার বিষয় তার এমন আচরণের জন্য কী ধরনের শাস্তি হয়।
 



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top