ভোর ৫:৩৪, শনিবার, ১৫ই ডিসেম্বর, ২০১৭ ইং
/ বিনোদন / হঠাৎ মুক্তির ঘোষণা এলো রুনা খানের ‘ছিটকিনি’র
হঠাৎ মুক্তির ঘোষণা এলো রুনা খানের ‘ছিটকিনি’র
নভেম্বর ২০, ২০১৭

বিনোদন রিপোর্টার : রুনা’র অভিনয়ের প্রশংসা করেন অনেক সহকর্মীই। বিভিন্ন নাটকে তার সাথে যায় এমন সব চ্যালেঞ্জিং চরিত্রে রুনার বিকল্প সাধারণত কাউকে ভাবা হয়না। যে কারণে একজন জাত অভিনেত্রী হিসেবে নির্মাতাদের কাছে তার বেশ কদর রয়েছে। দর্শকও তার অভিনয়ে মুগ্ধ হন। রুনা তার অভিনয়ের মুগ্ধতা ছড়াবেন এবার তার অভিনীত প্রথম চলচ্চিত্র দিয়ে। সাজেদুল আউয়াল পরিচালিত ‘ছিটকিনি’ চলচ্চিত্রে ময়মনা চরিত্রের মধ্যদিয়ে প্রথমবারের মতো চলচ্চিত্রের পর্দায় দেখা যাবে রুনা খানকে। ময়মনা একজন পাথর শ্রমিক। তার জীবনের গল্পকে উপজীব্য করেই নির্মিত হয়েছে ‘ছিটকিনি’ চলচ্চিত্রটি। যদিও বেশ আগেই চলচ্চিত্রটির নির্মাণ কাজ শেষ হয়েছে। কিন্তু মুক্তির জন্য প্রতীক্ষায় ছিলেন রুনা।

 কারণ এরইমধ্যে পরবর্তী সময়ে তার অভিনীত ‘হালদা’ এবং ‘গহীন বালুচর’ মুক্তির জন্য তারিখও চুড়ান্ত হলো। কিন্তু মন খারাপ ছিলো রুনার তার অভিনীত প্রথম চলচ্চিত্র নিয়ে। কিন্তু গেলো শনিবার তিনি যখন শুনতে পেলেন অবশেষে আগামী ২৪ নভেম্বর মুক্তি পাচ্ছে ছিটকিনি তখন মন তার আনন্দে নেচে উঠে। ভীষন উচ্ছাসে মেতে উঠেন রুনা। রুনা খান বলেন,‘ যেহেতু ছিটকিনি আমার অভিনীত প্রথম চলচ্চিত্র। তাই এটি নিয়ে শুরু থেকেই আমার স্বপ্ন, আশা ছিলো অনেক। আমি ভীষণ কৃতজ্ঞ এর পরিচালক সাজেদুল ভাইয়ের কাছে। কারণ তিনি আমাকেই চলচ্চিত্রটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করার সুযোগ করে দিয়েছেন। প্রথম চলচ্চিত্রে কাজ করার স্বপ্œটা তিনিই পূরণ করেছেন।’ রুনা খান একজন অভিনেত্রী হিসেবেই আমৃত্যু কাজ করে যেতে চান।

নিজেকে একজন সাধারণ অভিনেত্রী মনে করেন তিনি। রুনা খান বলেন,‘ আমি আসলেই বিশ্বাস করি আমার অভিনয় হয়ইনা। কিন্তু তারপরও আমার ভালোলাগে অভিনয়ের সাথে থাকতে। আমি আমৃত্যু মঞ্চ, টিভি, চলচ্চিত্রে অভিনয়ে থাকতে চাই। অভিনয়ের বাইরে আমার ব্যক্তিজীবন আমার কাছে খুবই গুরুত্বপূর্ণ। আমার স্বামী এষাণ ওয়াহিদ, আমার একমাত্র কন্যা রাজেশ্বরী, আমার সংসার আমার কাছে খুবই গুরুত্বপূর্ণ। সহজে বলতে গেলে দুটি সত্ত্বাই আমার বেঁচে থাকার প্রেরণা, আমার টিকে থাকার অস্তিত্ব। শুটিং আর সংসার এই দুটোর বাইরে কাজের জন্য ব্যক্তি সম্পর্ক উন্নয়নে আমি অযথা সময় নষ্ট করিনা।’ ‘ছিটকিনি’ ছাড়া আগামী ১ ডিসেম্বর রুনা খান অভিনীত ‘হালদা’ এবং ২৯ ডিসেম্বর ‘গহীন বালুচর’ মুক্তি পাবে।
ছবি ঃ মোহসীন আহমেদ কাওছার

এই বিভাগের আরো খবর



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top