সকাল ৮:০৯, বুধবার, ১৮ই অক্টোবর, ২০১৭ ইং
/ রাজশাহী / সিরাজগঞ্জে কিশোরীকে ধর্ষণ
সিরাজগঞ্জে কিশোরীকে ধর্ষণ
আগস্ট ২৩, ২০১৭

সিরাজগঞ্জের তাড়াশে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার রাতের এ ঘটনায় স্থানীয়রা ওই কিশোরীকে উদ্ধার করলেও ঘটনার সময় তার সঙ্গে থাকা ১০ বছর বয়সী ছোট ভাই নিখোঁজ রয়েছে।

১৬ বছর বয়সী ওই কিশোরী নাটোরের গুরুদাসপুর থানার মশিন্দা ইউনিয়নের বাসিন্দা। থানায় কিশোরী সাংবাদিকদের বলেন, তিন দিন আগে ছোট ভাইকে নিয়ে মান্নাননগর এলাকায় বড় বোনের বাড়িতে বেড়াতে আসে সে। বিকালে দুই ভাই-বোন চলনবিল দেখতে মহিষলুটি এলাকায় যায়। পথে দুলাভাইয়ের বন্ধু আনিসুর রহমান কৌশলে তাদের একটি অটোরিক্সায় তুলে বিদ্যাধর এলাকার একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে আটকে রাখে।

সন্ধ্যার পর ছোট ভাইকে তারা ওই বাড়ি থেকে অন্য জায়গায় সরিয়ে নিয়ে যায় জানিয়ে কিশোরী বলেন “রাত সাড়ে ৮টার দিকে আনিসুর ও তার বন্ধু মহির এসে দুজন মিলে আমাকে ধর্ষণ করে।”

তার চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে আসলে আনিসুর ও মহির পালিয়ে যায় বলে জানান কিশোরী।

ঘটনাস্থল নওগাঁ ইউনিয়নের এক নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি কোরবান আলী বলেন, “খবর পেয়ে আমরা মেয়েটিকে উদ্ধার করে মহিষলুটি আওয়ামী লীগ কার্যালয়ে রেখে থানায় খবর পাঠাই। পরে পুলিশ এসে মেয়েটিকে নিয়ে যায়। তবে তার ছোট ভাইকে আমরা ঘটনাস্থলে পাইনি।”

তাড়াশ থানার এসআই তোফায়েল হোসেন বলেন,  “ভিকটিমকে উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। তার নিখোঁজ ছোট ভাইকে উদ্ধারে অভিযান চলছে।”

ধর্ষিতাকে শাররীক পরীক্ষার জন্য বুধবার সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হবে বলে জানান এসআই তোফায়েল।

 

এই বিভাগের আরো খবর



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top