সকাল ৮:১০, বুধবার, ১৮ই অক্টোবর, ২০১৭ ইং
/ রাজশাহী / সলঙ্গায় কৃষক হত্যা আটক ২
সলঙ্গায় কৃষক হত্যা আটক ২
সেপ্টেম্বর ৬, ২০১৭

সলঙ্গা (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের সলঙ্গায় পূর্ব শত্রুতার জের ধরে আব্দুল মোতালেব (৬৫) নামের এক কৃষককে শ্বাসরোধে খুন করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় জড়িত সন্দেহে দু’ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

বুধবার বেলা ১১টার দিকে সলঙ্গা থানার ঘুড়কা ইউনিয়নের চক গোবিন্দপুর এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত আব্দুল মোতালেব ওই গ্রামের মৃত আব্দুল হক খানের ছেলে। গত মঙ্গলবার রাতের কোন এক সময়ে তাকে হত্যা করে প্রতিবেশীর বাড়ির খড়ের গাদার কাছে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা।

নিহতের স্বজনদের বরাদ দিয়ে সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রফিক বলেন, মঙ্গলবার রাতে বাড়ির পাশে বাউল গান শুনতে যায় কৃষক আব্দুল মোতালেব। এরপর আর বাড়ি ফিরে আসেনি। গতকাল বুধবার সকালে একই গ্রামের চাঁদ আলীর বাড়ির পেছনে খড়ের গাদার পাশে তার মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়।  

খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ওসি আরও জানান, নিহতের স্বজনদের অভিযোগের প্রেক্ষিতে জিজ্ঞাসাবাদের জন্য চাঁদ আলীর দুই ছেলে রবিউল ও মমিনকে আটক করা হয়েছে।

এই বিভাগের আরো খবর



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top