সকাল ৯:২৫, শনিবার, ১৬ই ডিসেম্বর, ২০১৭ ইং
/ জাতীয় / রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২
রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২
নভেম্বর ১৯, ২০১৭

রাজধানীর বকশিবাজার ও কারওয়ানবাজারে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। তারা হলেন, আবু বক্কর ছিদ্দিক ওরফে সেলিম (২৮) ও আলম হোসেন (৩৫)।  রোববার তাদের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা  মেডিকেল কলেজ মর্গে পাঠিয়েছে পুলিশ।  

চকবাজার থানার এসআই তারেকুল ইসলাম জানান, রোববার সকাল পৌনে ১০টায় চকবাজার থানাধীন বকশিবাজার মোড়ে যাত্রীবাহী বাস চাপায় গুরুতর আহত হন আবু বক্কর সিদ্দিক। তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় বেলা ১১টায় তার মৃত্যু হয়। আবু বক্কর মিরপুর ২ নম্বর সেকশনে একটি মেসে থাকতেন। এসবিএস করপোরেশন নামে একটি ঠিকাদারী প্রতিষ্ঠানে ইলেক্ট্রিক ইঞ্জিনিয়ার হিসাবে চাকরি করতেন তিনি। তাকে চাপা দেয়া ‘গ্রামীণ শুভেচ্ছা’ নামের বাসটি আটক করা হয়েছে। তবে চালক ঘটনার পরপরই পালিয়ে গেছে। নিহত আবু বক্কর ছিদ্দিক বগুড়ার শিবগঞ্জের আব্দুস সাত্তারের ছেলে।

অপরদিকে রোববার সকাল ৯টার দিকে কারওয়ান বাজারে সড়ক দুর্ঘটনায় আলম হোসেন (৩৫) নামের এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। কারওয়ান বাজার মাছের আড়তের কর্মচারী আল-আমীন জানান, ভোরে ভোলা থেকে ট্রাকে করে মাছ নিয়ে আলম হোসেন কারওয়ান বাজারে আসেন। আড়তে মাছ বিক্রি শেষে সোনারগাঁও হোটেলের সামনে দিয়ে রাস্তা পার হওয়ার সময় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন তিনি। তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক সকাল ১০টায় তাকে মৃত ঘোষণা করেন। আলম ভোলার বোরহানউদ্দিন উপজেলার গইচ্চা গ্রামের আব্দুস ছাত্তারের ছেলে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top