রাত ৪:৩৬, শুক্রবার, ২৩শে নভেম্বর, ২০১৭ ইং
/ বিনোদন / বিজ্ঞাপনের শুটিং-এ আজ দিল্লী যাচ্ছেন তানজিন তিশা
বিজ্ঞাপনের শুটিং-এ আজ দিল্লী যাচ্ছেন তানজিন তিশা
জুলাই ২৮, ২০১৭

বিনোদন রিপোর্টার : গত ২০ জুলাই তানজিন তিশার বড় বোন নিপার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বড় বোনের বিয়ে নিয়েই বিগত বেশ কয়েকটি দিন দারুণ ব্যস্ত ছিলেন তিনি। যে কারণে বেশ কয়েকজন নির্মাতার ঈদের নাটকের সিডিউল দিতে পারেননি তানজিন তিশা। তবে আজ বিকেলের ফ্লাইটে তিনি দিল্লী যাচ্ছেন নতুন একটি বিজ্ঞাপনের শুটিং-এ। কলকাতার একটি হেয়ার অয়েল বাংলাদেশে বাজারজাত করেছে। বাংলাদেশী ক্রেতাদের দৃষ্টি আকর্ষণের জন্য তানজিন তিশাকে নিয়ে এই হেয়ার অয়েলের বিজ্ঞাপনটি নির্মাণ করতে যাচ্ছেন দিল্লীর একজন বিজ্ঞাপন নির্মাতা।

 শুটিং শেষে আগামী ৩ আগস্ট দেশে ফিরবেন তানজিন তিশা। ফিরে এসে তিনি বেশ ক’জন নির্মাতার নির্দেশনায় ঈদের নাটক-টেলিফিল্মের কাজ শুরু করবেন। তিশা বলেন,‘ বড় বোনের বিয়ে নিয়ে ভীষণ ব্যস্ত সময় কেটেছে। যে কারণে এ ক’টা দিন কাজ থেকে কিছুটা দূরে ছিলাম। একটি ভালো প্রোডাক্টের বিজ্ঞাপনের কাজ করতে যাচ্ছি। আশাকরছি এটি খুব ভালো হবে। ফিরে এসে বেশকিছু ভালো স্ক্রিপ্টের নাটক এবং টেলিফিল্মের কাজ করবো।’ এদিকে সঙ্গীতশিল্পী হাবিব ওয়াহিদের সঙ্গে তানজিন তিশার প্রেমের সম্পর্ক নিয়ে কথা বলতে চাইলে তানজিন তিশা বলেন,‘ সত্যি বলতে কী এ প্রসঙ্গ নিয়ে আমি এখন আর কোন কথা বলতে চাইনা।

 সময় হলেই আমি বিষয়টি নিয়ে কথা বলবো।’ তানজিন তিশাকে সর্বশেষ হাবিব ওয়াহিদের ‘বেপরোয়া মন’ গানের মিউজিক ভিডিওতে মডেল হিসেবে দেখা যায়। এটি নির্মাণ করেছিলেন অনন্য মামুন। গানটি দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলেছে। অমিতাভ রেজার নির্দেশনায় ‘রবি’র বিজ্ঞাপনে মডেল হয়ে আলোচনায় আসেন তানজিন তিশা। তবে একটি মিউজিক ভিডিওর মডেল হয়ে আরো বেশি দর্শকের চোখে পড়েন তিনি। তার অভিনীত প্রথম নাটক রেদওয়ান রনি পরিচালিত ‘ইউটার্ন’। উল্লেখ্য তানজিন তিশা টানা চার বছর বাংলাদেশ ললিতকলা একাডেমি এবং হিন্দোল একাডেমি থেকে।

এই বিভাগের আরো খবর



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top