সকাল ৮:০৯, বুধবার, ১৮ই অক্টোবর, ২০১৭ ইং
/ রাজশাহী / প্রধানমন্ত্রীর হাত থেকে ত্রাণ নিতে পেরে খুশি বানভাসীরা
প্রধানমন্ত্রীর হাত থেকে ত্রাণ নিতে পেরে খুশি বানভাসীরা
আগস্ট ২৬, ২০১৭

সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি : প্রধানমন্ত্রী শেখ হাসিনা  শনিবার বগুড়ার সারিয়াকান্দি বন্যাকবলিত এলাকা পরিদর্শন শেষে দুপুর আড়াইটায় হেলিকপ্টারযোগে স্থানীয় পাবলিক মাঠে অবতরণ করেন। পরে সারিয়াকান্দি ডিগ্রি কলেজ মাঠে জনসভায় বক্তব্য রাখেন এবং     বন্যাদুর্গত মানুষের মাঝে ত্রাণসামগ্রী এবং কৃষকের মাঝে ধানের চারা বিতরণ করেন।

প্রধানমন্ত্রীর হাত থেকে ত্রাণ নিয়ে উপজেলার বানভাসী জামিরন বেওয়া (৭৫) বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের রিলিফ দিয়েছেন। তার হাত থাকে রিলিফ নিতে পেরে আমি খুব খুশি।’ চন্দনবাইশার হাজরা বেগম (৬৫) ও কামালপুরের হাওয়া বেগমও (৭০) প্রধানমন্ত্রীর হাত থেকে ত্রাণ নিয়েছেন। তারা বলেন, ‘প্রধানমন্ত্রী এসে নিজ হাতে ত্রাণ দেবেন সেটা ভাবতেও পারিনি। আমরা তার কাছে গিয়ে ত্রাণ নিয়েছি। জীবনে এর চেয়ে আর খুশির কি হতে পারে।
 
তিনি আরও বললেন, প্রধানমন্ত্রী আশ্বাস দিয়েছেন, খাবারের কোন কষ্ট হবে না। বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকের হাতে তিনি ধানের চারা তুলে দেন। বহুলাডাঙ্গা চরের কৃষক আশরাফ আলী এবং বাটিয়া গ্রামের কৃষক আজিজার রহমান বলেন, বন্যায় ফসল নষ্ট হয়ে গেছে। প্রধানমন্ত্রী নিজ হাতে আমাদের ধানের চারা দিলেন। এতে আমরা খুশি। এ ধানের চারা নতুন করে জমিতে লাগিয়ে আবার ফসল ফলানোর আশা করছি আমরা। সারিয়াকান্দিতে  বন্যাদুর্গত ১০ জনের মাঝে ত্রাণ সামগ্রী এবং ৫ কৃষকের হাতে ধানের চারা তুলে দিয়ে ত্রাণ বিতরণ এবং কৃষি পুনর্বাসনের উদ্বোধন করেন।

 

এই বিভাগের আরো খবর



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top