রাত ৪:৩৮, শুক্রবার, ২৩শে নভেম্বর, ২০১৭ ইং
/ খেলাধুলা / প্রথম হারের স্বাদ নিল চট্টগ্রাম আবাহনী
প্রথম হারের স্বাদ নিল চট্টগ্রাম আবাহনী
অক্টোবর ১৪, ২০১৭

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে আজ শুক্রবার হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি হয় ঢাকা আবাহনী ও চট্টগ্রাম আবাহনী। দুই আবাহনীর হাড্ডাহাড্ডি লড়াইয়ের ম্যাচে জয় পেয়েছে ঐতিহ্যবাহী ঢাকা আবাহনী। তারা ১-০ গোলে হারিয়েছে চট্টগ্রাম আবাহনীকে। লিগের একাদশ রাউন্ডে এসে প্রথম হারের স্বাদ পেল চট্ট্রলার দলটি। 

আগের দশ ম্যাচে মাঠে নেমে ৮টিতে জিতেছিল, ড্র করেছিল ২টিতে। অবশ্য প্রথম হারের স্বাদ নিলেও পয়েন্ট টেবিলের শীর্ষস্থানটি চট্টগ্রাম আবাহনীর দখলেই রয়েছে। ১১ ম্যাচ থেকে ২৬ পয়েন্ট নিয়ে সবার উপরে তারা। ২৪ করে পয়েন্ট সংগ্রহ করে শেখ জামাল ধানমন্ডি ক্লাব ও ঢাকা আবাহনী যথাক্রমে দ্বিতীয় ও তৃতীয় স্থানে রয়েছে।

শুক্রবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে প্রথমার্ধে গোলের দেখা পায়নি কোনো দল। অবশ্য উভয় দলই বেশ কিছু সুযোগ পেয়েছিল। প্রথমার্ধের শেষ দিকে নাবীব নেওয়াজ জীবনের নেওয়া হেড মিস হয়। তার পর পরই নাসিরউদ্দিন চৌধূরীর নেওয়া হেড ক্রসবারের ওপর দিয়ে বাইরে চলে যায়। তাতে গোলশূন্য ড্রয়ে শেষ হয় প্রথমার্ধের খেলা।

দ্বিতীয়ার্ধের শুরুতেই এগিয়ে যাওয়ার বেশ কিছু সুযোগ পেয়েছিল দ্রাগো মামিচের ঢাকা আবাহনী। কিন্তু কোনোটিই গোলে রূপান্তরিত হয়নি। ম্যাচের ৭৮ মিনিটে জয়সূচক গোলটির দেখা পায় আকাশী-নীল জার্সিধারীরা। এ সময় ডান দিক থেকে রায়হানের থ্রো থেকে বল পেয়ে যান নাসিরউদ্দিন। তিনি হেড দিয়ে বল জালে জড়ান। এগিয়ে যায় আবাহনী। বাকি সময়ে ঢাকা আবাহনীকে আর ছুঁতে পারেনি চট্টগ্রাম আবাহনী। ফলে ১-০ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে দ্রাগো মামিচের শিষ্যরা।

এদিকে শুক্রবার দিনের প্রথম ম্যাচে ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাবকে ৫-০ গোলে হারায় শেখ জামাল ধানমন্ডি ক্লাব। ম্যাচে শেখ জামালের খেলোয়াড় রাফায়েল ওডোইন হ্যাটট্রিকসহ চার গোল করেন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top