রাত ৪:৩৭, শুক্রবার, ২৩শে নভেম্বর, ২০১৭ ইং
/ খেলাধুলা / টি-টোয়েন্টি দলে ফিটনেসহীন আমির
টি-টোয়েন্টি দলে ফিটনেসহীন আমির
অক্টোবর ১৮, ২০১৭

ইনজুরির কারণে সংযুক্ত আরব আমিরাতে শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলতে পারছেন না পাকিস্তানের পেসার মোহাম্মদ আমির। পুরো ফিটনেস না থাকলেও লঙ্কানদের বিপক্ষে টি-টোয়েন্টি স্কোয়াডে রাখা হয়েছে আমিরকে। টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে মঙ্গলবার ১৬ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

সংযুক্ত আরব আমিরাতের নিরপেক্ষ ভেন্যুতে শ্রীলঙ্কা ও পাকিস্তান আপাতত পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজে খেলছে। সোমবার দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কাকে ৩২ রানে হারিয়ে সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে রয়েছে পাকিস্তান। খেলার জন্য উপযুক্ত ফিটনেস থাকলেই কেবল টি-টোয়েন্টিতে লঙ্কানদের বিপক্ষে মাঠে দেখা যাবে আমিরকে।

আরব আমিরাতে আগামী ২৬ অক্টোবর প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে পাকিস্তান ও শ্রীলঙ্কা। সিরিজের শেষ ম্যাচ খেলতে লাহোরে যাবে শ্রীলঙ্কা। লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে সেই ম্যাচটি ২৯ অক্টোবর খেলার কথা রয়েছে।
পাকিস্তানের টি-টোয়েন্টি স্কোয়াড: সরফরাজ আহমেদ, ফখর জামান, আহমেদ শেহজাদ, বাবর আজম, শোয়েব মালিক, মোহাম্মদ হাফিজ, ইমাদ ওয়াসিম, শাদাব খান, মোহাম্মদ নওয়াজ, ফাহিম আশরাফ, হাসান আলি, আমির ইয়ামিন, মোহাম্মদ আমির, রুম্মান রইস, উসমান সেনওয়ারি ও উমর আমিন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top