ভোর ৫:২১, শনিবার, ১৫ই ডিসেম্বর, ২০১৭ ইং
/ বিনোদন / কলকাতার জনপ্রিয় অভিনেত্রী রীতা কয়রাল আর নেই
কলকাতার জনপ্রিয় অভিনেত্রী রীতা কয়রাল আর নেই
নভেম্বর ১৯, ২০১৭

বিনোদন ডেস্ক : কলকাতার বাংলা চলচ্চিত্র এবং টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী রীতা কয়রাল আর নেই? দীর্ঘদিন ধরেই লিভার ক্যানসারে ভুগছিলেন তিনি? ভর্তি ছিলেন হাসপাতালেও? কিছুদিন আগেই তাঁকে বাড়িতে নিয়ে আসা হয়। মাত্র দু মাস আগেই ক্যানসার ধরা পড়ে? চিকিৎসা চলছিল? মাঝে কিছুটা অবস্থার উন্নতিও হয়েছিল বলে জানা যায়।

কিন্তু রবিবার সকালে ফের তার শারীরিক অবস্থার অবনতি হয়।তাঁকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা? বাংলা ছবির জগত থেকে ছোট পর্দা, অভিনয় থেকে সঞ্চালনা অথবা নৃত্য, সবেতেই তিনি ছিলেন পারদর্শী। তাঁর অভিনয়ই তাঁকে খুব কম সময়ে এনে দিয়েছিল লাইমলাইটে? ঋতুপর্ণ  ঘোষ থেকে অঞ্জন দত্তের মতো পরিচালকদের সঙ্গে কাজ করেন তিনি?

‘অসুখ’ থেকে ‘দত্ত ভার্সেস দত্ত’, এরকম বহু বহু ছবিতে অভিনয় করেছেন তিনি? তাঁর অভিনীত আরও কিছু উল্লেখযোগ্য সিনেমার মধ্যে রয়েছে ‘বড় বউ’, ‘অসুখ’, ‘গুন্ডা’, ‘জীবন নিয়ে খেলা’, ‘চিরদিনই তুমি যে আমার’ প্রভৃতি। সাম্প্রতিককালে রাখিবন্ধন ধারাবাহিকেও অন্যতম প্রধান চরিত্রে ছিলেন তিনি? যে কোন চরিত্রেই তিনি ছিলেন সাবলীল? বহু বছর ধরেই তিনি যুক্ত অভিনয় জগতের সঙ্গে?

 

এই বিভাগের আরো খবর



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top