ভোর ৫:৩৮, শনিবার, ১৫ই ডিসেম্বর, ২০১৭ ইং
/ খেলাধুলা / ওমানকে অষ্টমে ঠেলে দিয়ে চীন সপ্তম
ওমানকে অষ্টমে ঠেলে দিয়ে চীন সপ্তম
অক্টোবর ২১, ২০১৭

সপ্তম হয়ে দশম এশিয়া কাপ হকি শেষ করেছে চীন। শুক্রবার রাতে মওলানা ভাসানী স্টেডিয়ামে অনুষ্ঠিত সপ্তম স্থান নির্ধারণই ম্যাচে তারা ৩-২ গোলে হারিয়েছে ওমানকে। প্রথমার্ধে চীন ২-১ গোলে এগিয়েছিল। টুর্নামেন্টের সব ম্যাচ হেরে অষ্টম হয়েছে ওমান। ম্যাচটি হওয়ার কথা ছিল বিকেল ৩ টায়। কিন্তু বৃষ্টির কারণে পিছিয়ে শুরু হয় রাত সাড়ে আটটায়।

ম্যাচের ১১ মিনিটে গোল করে চীনকে এগিয়ে দেন সু লিজিং। তবে বেশি সময় এগিয়ে থাকতে পারেনি তারা। ১৬ মিনিটে পেনাল্টি কর্নার থেকে গোল করে ওমানকে সমতায় ফেরান কাশিম আসাদ মোবারক। প্রথমার্ধেই চীন আবার এগিয়ে যায়। ২৭ মিনিটে ফিল্ড গোল করেন চীনের দু চেন। তৃতীয় কোয়ার্টারে দুই দল একাধিক সুযোগ পায়। তবে চীন পারেনি ব্যবধান বাড়াতে, ওমানও পারেনি ম্যাচে ফিরতে।

 

চতুর্থ কোয়ার্টারে গিয়ে তৃতীয় গোল করে চীন। ৫২ মিনিটে জিউ জিয়াপিংয়ের দুর্দান্ত ফিল্ড গোল অনেকটা নির্ভার করে চীনকে। লড়াকু ওমান ৩-১ গোলে পিছিয়ে পড়েও হাল ছাড়েনি। ৫৬ মিনিটে দুর্দান্ত ফিল্ড গোলে ব্যবধান কমান রজব বাশিম।

৮ দলের মধ্যে ওমান অষ্টম হলেও তাদের খেলা ছিল ইতিবাচক। কোনো ম্যাচ না জিতলেও প্রতিটি ম্যাচেই তাদের লড়াকু খেলা ছিল প্রশংসনীয়। প্রতিটি ম্যাচেই তারা গোল করে ম্যাচে ফেরার চেষ্টা করেছে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top