ভোর ৫:২০, শনিবার, ১৫ই ডিসেম্বর, ২০১৭ ইং
/ বিনোদন / ‘একটি সিনেমার গল্প’র ফাইনাল এডিটিং চলছে
‘একটি সিনেমার গল্প’র ফাইনাল এডিটিং চলছে
নভেম্বর ৭, ২০১৭

বিনোদন রিপোর্টার : এরইমধ্যে শুটিং শেষ হয়েছে চিত্রনায়ক আলমগীর নির্দেশিত নতুন চলচ্চিত্র ‘একটি সিনেমার গল্প’র। শুটিং শেষে বর্তমানে ফাইনাল এডিটিং-এর কাজ চলছে। চলচ্চিত্রটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আলমগীর, চম্পা, ঋতুপর্ণা, আরিফিন শুভ, সৈয়দ হাসান ইমাম, সাদেক বাচ্চু, ওয়াহিদা মল্লিক জলি, সাবেরী আলম, ববি, জ্যাকি আলমগীর’সহ আরো অনেকে। দুই লটে চলচ্চিত্রটির শুটিং শেষ হয়েছে। এই চলচ্চিত্রের মধ্যদিয়েই দীর্ঘদিন পর ঋতুপর্ণা ঢাকার কোন চলচ্চিত্রে অভিনয় করলেন। ‘একটি সিনেমার গল্প’র বর্তমান কাজ প্রসঙ্গে চিত্রনায়ক আলমগীর বলেন,‘ বর্তমানে চলচ্চিত্রটির চুড়ান্ত সম্পাদনার কাজ চলছে। আর দুই’তিনদিনের মধ্যেই এ কাজ শেষ হবে। তার পরপরই কালার কারেকসন এবং ব্যাকগ্রাউ-ের কাজ শুরু করবো।

 যতœ নিয়ে ভালোভাবে কাজটা শেষ করে সেন্সরে জমা দিবো। তারপর চলচ্চিত্রটির মুক্তি নিয়ে ভাববো।’ চলচ্চিত্রটিতে অভিনয় প্রসঙ্গে চম্পা বলেন,‘ দীর্ঘদিন পর আলমগীর ভাইয়ের নির্দেশনায় অভিনয় করেছি। পুরোনো দিনের কতো স্মৃতি যে শুটিং চলার সময় মনে পড়ছিলো। সেইসব দিনের গল্পেও মেতে উঠেছিলাম আমরা। সত্যি বলতে কী এক চমৎকার পরিবেশে আমরা সবাই মিলে চলচ্চিত্রটিতে কাজ করেছি।’  ঋতুপর্ণা বলেন,‘ এই চলচ্চিত্রে অভিনয়ের মধ্যদিয়ে ঢাকার চলচ্চিত্রে আমার নতুন যাত্রা শুরু হলো।

আলমগীর ভাইয়ের প্রতি অনেক কৃতজ্ঞতা আমাকে তার চলচ্চিত্রে সম্পৃক্ত করার জন্য।’ আপাতত আলমগীর ‘একটি সিনেমার গল্প’র বাইরে অন্য কোন চলচ্চিত্রে অভিনয় করছেন না। প্রায় তিন দশক পর আলমগীর চম্পা জুটিকে এই চলচ্চিত্রে অভিনয়ে দেখা যাবে। এই চলচ্চিত্রেই প্রথমবারের মতো সুরকার হিসেবে কাজ করেছেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সঙ্গীতশিল্পী রুনা লায়লা। গাজী মাজহারুল আনোয়ারের কথায় এবং রুনা লায়লার সুরে একটি গানে কন্ঠ দিয়েছেন আঁখি আলমগীর। ছবি ঃ মোহসীন আহমেদ কাওছার।

এই বিভাগের আরো খবর



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top