ভোর ৫:২৫, শনিবার, ১৫ই ডিসেম্বর, ২০১৭ ইং
/ বিনোদন / একই ফ্রেমে নাদিয়া, আঁখি আলমগীর, সাথী ও দিঠি
একই ফ্রেমে নাদিয়া, আঁখি আলমগীর, সাথী ও দিঠি
নভেম্বর ১২, ২০১৭

অভি মঈনুদ্দীন : একজন অভিনেত্রী, দু’জন সঙ্গীতশিল্পী আর এক জন উপস্থাপিকা। কিন্তু এই চারজনের মধ্যে সম্পর্কটা খুব কাছের। তারা চারজন হচ্ছেন আঁখি আলমগীর, দিঠি আনোয়ার, নাদিয়া আহমেদ ও দিলরুবা সাথী। গেলো ৮ নভেম্বর ছিলো দিলরুবা সাথী’র জন্মদিন। আর সাথীর আহ্বানেই জন্মদিনে উপস্থিত হয়েছিলেন আঁখি আলমগীর, দিঠি আনোয়ার ও নাদিয়া আহমেদ। অবশ্য সাথীর আহ্বানে সাড়া দিয়ে অনুষ্ঠানে আরো উপস্থিত হয়েছিলেন বরেণ্য আবৃত্তিকার শিমুল মুস্তাফা, মডেল অভিনেতা আলিফ চৌধুরী, অভিনেতা নাঈম, উপস্থাপক সায়েম’সহ আরো বেশ ক’জন।

 নিজের গ-ির মধ্যেও কয়েকজন আপনজনকে নিয়েই সাথী তার জন্মদিনের অনুষ্ঠানের আয়োজন করেছিলেন। আঁখি আলমগীর বলেন,‘ সাথীকে আমি খুব পছন্দ করি। তার উপস্থাপনার সাবলীলতা আমাকে মুগ্ধ করে।’ দিঠি বলেন,‘ সাথী একেবারেই আপনজনের মতো মিশে যেতে পারে। এটা তার অনেক বড় একটা গুন। তার উপস্থাপনা শুধু আমি নই সবাই-ই পছন্দ করে। ’ সাথী বলেন,‘ আমি অতি সাধারণ একজন মানুষ। আমার আহ্বানে সাড়া দিয়ে যারা আমাকে দোয়া করতে এসেছিলেন তাদের প্রতি আমি কৃতজ্ঞ।’

দিলরুবা সাথী নিয়মিত চ্যানেল আইয়ের ‘গানে গানে সকাল শুরু’, ‘তারকা কথন’, ‘সেরা গান’র উপস্থাপনা করেন। রাজবাড়ির এই মেয়ে ছোটবেলায় নিজেকে নাচে পারদর্শী করে তুলেন। একসময় টুকটাক অভিনয়ও করতেন তিনি। কিন্তু এখন নিজেকে শুধুই উপস্থাপনাতেই ব্যস্ত রাখেন। এদিকে স্টেজ মৌসুম শুরু হওয়ায় আঁখি আলমগীর এবং দিঠি আনোয়ার বর্তমানে স্টেজ শো নিয়েই ব্যস্ত সময় কাটাচ্ছেন। অন্যদিকে নাদিয়া আহমেদ নিয়মিত টিভি নাটকে অভিনয় করছেন। ছবি ঃ মোহসীন আহমেদ কাওছার।

এই বিভাগের আরো খবর



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top