সকাল ৯:১৬, শনিবার, ১৬ই ডিসেম্বর, ২০১৭ ইং
/ বিনোদন / অভিনব আয়োজনে আর্শিনা প্রিয়ার মিউজিক ভিডিও
অভিনব আয়োজনে আর্শিনা প্রিয়ার মিউজিক ভিডিও
নভেম্বর ২১, ২০১৭

বিনোদন  ডেস্ক : আবারও নতুন মিউজিক ভিডিও নিয়ে হাজির হচ্ছেন কণ্ঠশিল্পী কোরিওগ্রাফার আর্শিনা প্রিয়া। ১৯ নভেম্বর আর্শিনা প্রিয়ার অফিসিয়াল ইউটিউবে ‘নাচো সব ভুলে’ শিরোনামে গানের মিউজিক ভিডিওর টিজার প্রকাশ করেছেন তিনি। টিজারে লেখা আছে আর্শিনা প্রিয়ার কোরিওগ্রাফিতে গানের মিউজিক ভিডিও নির্মাণ করেছেন বলিউড ডিরেক্টর ডেবি ডিয়ার, ক্যামেরায় ছিলেন ইয়ন ইসমিত। বিগ বাজেটের মিউজিক ভিডিওটির শুটিং হয়েছে কানাডা টরন্টোতে। ভিডিওতে আর্শিনা প্রিয়ার পাশাপাশি মডেল হয়েছেন বিদেশি ৮ জন মডেল, যারা পেশাদার নৃত্যশিল্পী।

 ‘নাচো সব ভুলে’ শিরোনামে গানটি লিখেছেন মেহেদি হাসান লিমন। সুর ও সংগীত পরিচালনা করেছেন প্রতীক হাসান। আর্শিনা প্রিয়া বলেন, ১৪ ফেব্রুয়ারি আমার ইউটিউব চ্যানেলে প্রথম মিউজিক ভিডিও এপি শিরোনামে প্রকাশ করেছি আমি। সেই মিউজিক ভিডিও খুব প্রসংশিত হয়েছে। তারই ধারাবাহিকতায় আমার প্রথম অ্যালবামের আর একটি গান আবার মিউজিক ভিডিও করার উদ্যেগ নিলাম।

 তারই টিজার প্রকাশ করেছি। থার্টি ফাস্ট নাইট উপলক্ষে ২৬ ডিসেম্বর ফুল মিউজিক ভিডিও প্রকাশ করা হবে। প্রিয়া বললেন, ‘মূলত এখন আমি থাকি যুক্তরাষ্ট্রে। নিজের কাজের ফাঁকেই গানের চর্চাটা চালিয়ে যাওয়া।’আর্শিনা প্রিয়া চিত্রনায়ক বাপ্পারাজ পরিচালিত ‘কার্তুজ’ সিনেমার একটি আইটেম গানে পারফর্ম করেছেন। আইটেম গানের পাশাপাশি সিনেমাটিতে একটি গানে কিশোরের সঙ্গে প্লেব্যাকও করেছেন তিনি। এর আগে তিনি ‘বনফুল মিষ্টি’, ‘মেডিনোভা’সহ বেশ কয়েকটি বিজ্ঞাপনে কাজ করেছেন।

এই বিভাগের আরো খবর



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top